বিনোদন

শুধু অভিনয় নয়, শ্রুতির নতুন গুনে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

মানুষ একক গুণে সম্পন্ন নয়, তাদের অনেক গুণ থাকে। তাই অভিনেতা এবং অভিনেত্রীরা শুধুমাত্র অভিনয় করতে ভাল নয়, তারা অভিনয়ের পাশাপাশি অনেক কিছুতেও পারদর্শী। কেউ ভাল ছবি আঁকতে পারে, কেউ নাচতে পারে, কেউ ভাল লিখতে পারে এবং কেউ গাইতে পারে।

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস একজন বহুমুখী প্রতিভা। তিনি অভিনয়, নাচ এবং গানে ভাল। সম্প্রতি, তিনি পশ্চিমবঙ্গ মোশন পিকচার আর্টিস্ট ফোরামের ২৫ বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানে গান গেয়েছেন। তার গানটি সকলের প্রশংসা কুড়িয়েছে।

শ্রুতি দাস একটি লাল শাড়ি পরেছিলেন এবং তার সিঁথিতে সিঁদুর ছিল। তিনি একটি মাইক হাতে নিয়েছিলেন এবং অভিনেতা নীল চট্টোপাধ্যায়ের সাথে “চিরদিনই তুমি যে আমার” ছবির “বাতাসে গুণগুণ এসেছে ফাগুন” গানটি গাইছিলেন। শ্রুতি এবং নীলের গানটি সকলের মন ছুঁয়ে গিয়েছে।

অভিনেত্রী কাঞ্চনা মৈত্র লিখেছেন, “তোরা দুজন কাল ফাটিয়ে দিয়েছিস।” অভিনেতা ফাল্গুনী চ্যাটার্জী লিখেছেন, “অপূর্ব।” কেউ লিখেছেন, “শ্রুতি সত্যিই তুমি Multi talented। গানের গলা তোমার যথেষ্ট ভালো। সুর, তাল, লয় সম্পর্কেও যথেষ্ট ধারনা আছে।” আবার আর একজন লিখেছেন, “প্রথমবার কোনও অভিনেত্রীকে এত সুন্দর গান গাইতে দেখলাম।”

শ্রুতি দাসের গানটি সকলের প্রশংসা কুড়িয়েছে। তিনি একজন বহুমুখী প্রতিভা এবং তিনি অভিনয়, নাচ এবং গানে ভাল। তিনি টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী এবং তিনি সকলের কাছেই প্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Neil Chatterjee (@neilchatterjee11)

Back to top button