বিনোদন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন ‘অনুরাগের ছোঁয়া’র লাবণ্য ওরফে রূপাঞ্জনা মিত্র!

সাম্প্রতিক মাসগুলিতে, অনুরাগের ছোঁয়া বাংলায় সেরা সিরিজের অবস্থান ধরে রেখেছেন। টিআরপির কথা বললে, অন্য কোনো বাংলা সিরিজ এই সিরিজকে হারাতে পারবে না। সূর্য দীপার গল্প প্রথম থেকেই দর্শকদের নজর কেড়েছে। দিব্যা জ্যোতি দত্ত, স্বস্তিকা ঘোষ এবং রূপাঞ্জনা মিত্র অভিনীত এই সিরিজটি দর্শকরা পছন্দ করেন। এই সিরিজের জনপ্রিয় অভিনেতা সম্পর্কে আমাদের কাছে একটি বড় আপডেট রয়েছে।

অনুরাগের ছোঁয়া “লাবণ্য” ওরফে রূপাঞ্জনা মিত্র শীঘ্রই বিয়ে করছেন। তবে, এই অভিনেতার বিয়ে এই প্রথম নয়। তিনি আগে বিয়ে করেছেন এবং তার প্রথম বিয়ে থেকে একটি ছেলে রয়েছে। তবে রূপাঞ্জনার প্রথম বিয়ে সুখের ছিল না। তার প্রথম স্বামীর নাম ছিল রিজাউল হক। তিনি 2007 সালে রিজাউল হককে বিয়ে করেন কিন্তু 2018 সালে ডিভোর্স হয়ে যায়।

বিবাহবিচ্ছেদের পর রূপাঞ্জনা তার ছেলের থেকে আলাদা থাকেন। তার নতুন প্রেমিক লাতুর। তিনি একজন পরিচালক। রূপাঞ্জনা থেকে প্রায় ছয় বছরের ছোট। যাইহোক, এই বয়সের পার্থক্য তাদের রোমান্টিক সম্পর্ক এবং বিবাহকে প্রভাবিত করেনি। সোনা-রূপার ঠাকুমা ইতিমধ্যেই তার প্রেমিকের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। তারা শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে লাবণ্য সেনগুপ্তা চরিত্রে অভিনয় করার জন্য রূপাঞ্জনা বর্তমানে বাংলা টিভি ইন্ডাস্ট্রিতে খুবই জনপ্রিয়। দর্শকদের মতে, তিনি একজন আদর্শ শাশুড়ি। কিন্তু দীপার শাশুড়িও তার বউ হতে চায়। এই বছরের ডিসেম্বর মাসেই রাতুল এবং রূপাঞ্জনা সাতপাকে ঘুরবেন বলে শোনা যাচ্ছে।এই বছরের ফেব্রুয়ারি মাসে ছেলে রিয়ানকে সাক্ষী রেখে দার্জিলিংয়ে রাতুলের হাতে বাগদানের আংটি পরিয়ে দেন রূপাঞ্জনা।
বাগদানের পর সংবাদ মাধ্যমের কাছে রূপাঞ্জনা বলেছেন, “সমাজ আমাদের বিয়েটা কোন চোখে দেখবে সেটা নিয়ে এখনও দ্বন্দ্ব রয়েছে। আসলে বয়সে আমি রাতুলের চেয়ে অনেকটাই বড়। পাড়া-প্রতিবেশী আত্মীয়-স্বজন কেউই কটাক্ষ করতে ছাড়ে না।”

Back to top button