বিনোদন

শাহরুখ ভক্তদের জন্য সুখবর: পেছাচ্ছে না ‘ডানকি’ মুক্তির তারিখ

পিছিয়ে যাচ্ছে শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘ডানকি’। আজ শুক্রবার সকাল থেকেই খবরটি জায়গা করে নেয় ভারতীয় সংবাদমাধ্যমে। ‘পাঠান’, ‘জাওয়ানে’র সাফল্যের পর কিং খানের অনুরাগীরা যখন ‘ডানকি’ ঝড়ের অপেক্ষায় তখন এরকম খবর যেন দমিয়ে দিয়েছিল তাদের। তবে বলিউড সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ জানালেন, পিছিয়ে যাচ্ছে না ‘ডানকি’।
সামাজিক মাধ্যমে এ ‘ডানকি’ সম্পর্কিত তথ্যটি দিয়েছেন তরণ। নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন তরণ। সেখানে লেখা, ব্রেকিং নিউজ। ক্যাপশনে এই সিনে বিশ্লেষক লিখেছেন, ‘ডানকি’ স্থগিত হয়নি। ২০২৩ -এর বড়দিনেই মুক্তি পাচ্ছে। শিগগিরই আসবে টিজার।’

এ খবর পেয়ে যেন জানে পানি পেয়েছেন শাহরুখ অনুরাগীরা। তরণ আদর্শের পোস্টের মন্তব্যের ঘরে তেমনটাই প্রকাশ পেয়েছে তাদের কথাবার্তায়। কেউ কেউ জানিয়েছেন, এটি ভালো সিদ্ধান্ত। অনেকেই জানিয়েছেন, ছবিটির জন্য অপেক্ষায় আছেন তারা।

এর আগে গুঞ্জন উঠেছিল, দক্ষিণি তারকা প্রভাসের সিনেমা ‘সালারে’র কারণে ‘ডানকি’র মুক্তি পিছিয়ে দিচ্ছেন শাহরুখ। প্রভাসের সঙ্গে যুদ্ধে যেতে চাচ্ছেন না তিনি। সেকারণেই পিছিয়ে দিয়েছেন নিজের ছবির মুক্তি। পরে শোনা যায়, ‘সালারে’র সঙ্গে বক্স অফিস যুদ্ধ এড়াতে নয়, ‘ডানকি’র পোস্ট প্রোডাকশনের কাজ বাকি। সেকারণেই মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছেন রাজকুমার হিরানি ও শাহরুখ। বিষয়টি নিয়ে যে গুজব ছিল তা, তরণ আদর্শের দেওয়া তথ্যের মাধ্যমে পরিষ্কার হলো।

‘ডানকি’র পরিচালক রাজকুমার হিরানী চলচ্চিত্র। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরো অভিনয় করেছেন বোমান ইরানি।

Back to top button