বিনোদন

শাহরুখ খানের যে স্মৃতি আজও ভোলেননি অভিনেত্রী প্রিয়মনি

বলিউড বাদশা শাহরুখ খান। তার সঙ্গে কাজের সুযোগ পেতে মুখিয়ে থাকেন অভিনয়শিল্পীরা। কোনোভাবে যদি একবার সে সুযোগ মিলে যায়, তাহলে সেটা স্মৃতির ফ্রেমে আটকে যায়। তেমনই একটি স্মৃতির কথা সম্প্রতি প্রকাশ্যে আনলেন দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণি।

শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে ‘ওয়ান টু’ গানে নেচেছিলেন তিনি। কিং খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে একদিকে যেমন উত্তেজনা ছিল তুঙ্গে তেমনই পাঁচ দিন ব্যাপী শুটিং করার অভিজ্ঞতা ছিল দারুণ। প্রিয়মণির শুটিংয়ের স্মৃতিচারণায় ওঠে এলো বিভিন্ন প্রসঙ্গ।

গানে নাচ ঠিকঠাক ফুটিয়ে তুলতে একই স্টেপ বহুবার করতে হয়েছে তাকে। এ সময় তিনি একা নাচেননি, সঙ্গে নেচেছেন শাহরুখও। বারবার একই স্টেপ করার জন্য তিনি শাহরুখের কাছে ক্ষমাও চান। তারপরই শাহরুখ বলেন, ‘ক্ষমা চাওয়ার কিছুই নেই। একবার কেন, অভ্যাসের জন্য অনেকবার নাচব। অসুবিধা নেই।’

শুটিং সেটেই শাহরুখের সঙ্গে কৌন বনেগা ক্রোড়পতি খেলেছিলেন অভিনেত্রী। সঠিক জবাব দিতে পারায় পেয়েছিলেন ২০০ টাকা। যে স্মৃতি আজও ভোলেননি প্রিয়মণি।

তিনি বলেন, ‘শাহরুখের সঙ্গে বসে বসে আমি কৌন বনেগা ক্রোড়পতি খেলছিলাম। উত্তর ঠিক দিয়েছিলাম বলে আমায় উনি ২০০ টাকা দিয়েছিলেন। সত্যিই বলছি, ওই পাঁচ দিন শুটিং করে যে কি ভীষণ আনন্দ হয়েছিল। শাহরুখের থেকে ভালো মানুষ আমি এই ভারতে দেখিনি।’

প্রসঙ্গত, ২০১৩ সালের ঈদে মুক্তি পায় রোহিত শেঠি পরিচালিত ‘চেন্নাই এক্সপ্রেস’। ছবিটি সেসময় বক্স অফিসে নতুন রেকর্ড গড়ে। এতে শাহরুখের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন দীপিকা পাড়ুকোন।

Back to top button