বিনোদন

শাশুড়ি-বৌমা জিতে নিলো দর্শকদের মন! ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে সন্ধ্যা-মাঠানের জুটি দেখে ভীষণ খুশি দর্শক

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ ধীরে ধীরে জয় করে নিচ্ছে দর্শকদের মন। এই সিরিজটি ত্রিকোণ প্রেম নিয়ে। তবে এই গল্পের পরিবেশ অন্য গল্প থেকে সম্পূর্ণ আলাদা। প্রেমের পাশাপাশি আত্মত্যাগের গল্পও আছে। গল্পের ফোকাস কীভাবে স্ট্রিং টান না করে একে অপরের সুখ উপভোগ করা যায়।

সন্ধ্যা (সন্ধ্যা) এবং সে দুই বোন। দুজনেই বিজয়া মাঠানের ছেলে আকাশনীল নামে একজনের কথা ভাবেন। তার পরিবারের চাপের কারণে সন্ধ্যা কখনোই বিয়ে করতে চাননি। কিন্তু আকাশনীলের ছবি তার মনে আটকে গেল।প্রথম দেখাতেই তার প্রেমে পড়ে গেল সে। তারপর আবার, তারা এবং আকাশনীল ইতিমধ্যে প্রেমে ছিল। তারার প্রেমিকা কোথায় তা খুঁজে বের করার আগেই সন্ধ্যার কথা তারা জানতে পারে।

যে সন্ধ্যার সাথে আকাশনীলের বিয়ে ঠিক হয়েছে বিজয়া মাতান যাকে সন্ধ্যা বেশ কয়েকবার মুখোমুখি করেছেন। তবে সে বরাবরই মাঠানকে ভুল বুঝে এসেছে, জেলে পর্যন্ত পাঠিয়েছিল। যাইহোক, সন্ধ্যা যে একজন সৎ এবং খাঁটি মেয়ে তা বুঝতে মাঠানের ভুল ছিল না। তাই সন্ধ্যাকে ছেলের স্ত্রী হিসেবে বেছে নেন তিনি। আমি শুধু আমার পছন্দই করিনি, তিনি সন্ধ্যাকে সংসারে ধাতস্থ করে তুলতেও সাহায্য করছেন সবরকম ভাবে।

শাশুড়ি হয়ে নয় সন্ধ্যার (Sandhya) বন্ধু হয়ে পাশে দাঁড়ানোর চেষ্টা করে চলেছেন তিনি সবসময়। একজন মায়ের মতই সংসারের অভ্যন্তরে লুকিয়ে থাকা শত্রুদের কিভাবে জয় করবে সন্ধ্যা?সন্ধ্যার শাশুড়ি বিজয়া ও সন্ধ্যা মন্ত্র শেখান। কখনো বাসরে মন খুলে নাচ করে আবার কখনও তার সাথে একসাথে তার খুশি, তার অভ্যাস ভাগ করে নিয়ে। সন্ধ্যাকে সে তার পরিবারের অংশ করে তোলে তিনি।।

এবং দর্শকরা সন্ধ্যা ও তার শাশুড়ির মধ্যকার মধুর মুহূর্তগুলো উপভোগ করেন। একজন শাশুড়িকে সবাই আদর করে। সবাই মায়ের মতো ভালো কাউকে চায়। যে শাশুড়ি হয়ে সবসময় কঠোরতা প্রকাশ করবেনা। বরং মা হয়ে স্নেহের সাথে ভুল গুলো ধরিয়ে দেবে, আর তা শুধরানোর উপায়ও বাতলে দেবে। একজন শাশুড়ি প্রতিটি মেয়ের স্বপ্ন যে সবার সামনে অসম্মান না করে ভালোবাসা দিয়ে বোঝাতে পারে। তাই এই জুটিকে নিয়ে দারুণ খুশি দর্শকরা।

Back to top button