বিনোদন

লেট নাইট শোতে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দেখতে হাজির সৌরভ, সিনেমা দেখে কী বললেন তিনি?

এখন অকাল পৌষমাস সিনেমা প্রেমীদের জন্য। হলিউড থেকে বলিউড থেকে টলিউড, প্রতিটি ইন্ডাস্ট্রিতে বেশ কিছু নতুন সিনেমা মুক্তি পাচ্ছে। এর মধ্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’’ ভারতীয় বক্স অফিসে ভালো ব্যবসা করছে। করণ জোহরের প্রত্যাবর্তন প্রভাব দর্শকদের উপর একটি বড় ছাপ রেখেছিল এবং এই ছাপটি বক্স অফিসের ফলাফলে প্রতিফলিত হয়। ব্যস্ত সময়সূচী থাকা সত্ত্বেও সৌরভ গঙ্গোপাধ্যায়ওসিনেমা দেখার জন্য সময় নিয়েছিলেন।

রকি অর রানি কি প্রেম কাহানি ২৮শে জুলাই মুক্তি পেয়েছে। বহুদিন পর পুরনো বলিউডের স্মৃতি ফিরিয়ে আনলেন করণ জোহর। দর্শক ছাড়াও তারকারাও এই ছবিটিকে স্বাগত জানিয়েছেন। রেহাই পাননি প্রাক্তন বিসিসিআই সভাপতিও।

সম্প্রতি শহর কলকাতার এক অভিজাত সিনেমা হলে রাতের শো তে রকি অউর রানি কি প্রেম কাহানি দেখতে পৌঁছেছিলেন মহারাজ।সঙ্গে ছিলেন তার মেয়ে সানাও। সৌরফকে হলঘরে দেখে তার ভক্তরা বিস্মিত। তাদের মধ্যে একজন ভক্ত এই সুযোগটি কাজে লাগাতে ভোলেননি। তিনি সিনেমা হলে “দাদা” এর সাথে একটি ছবি তুলেছেন এবং তা টুইটারে শেয়ার করেছেন। মহারাজের উত্তরও যোগ করা হয়।
সেই ভক্ত সৌরভকে জিজ্ঞেস করলেন, ছবিটি দেখে কেমন লাগছে? দাদা এক কথায় তার চিন্তার ব্যাখ্যা দিলেন। তিনি উত্তর দিলেন: “দারুণ”! এই টুইট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যারা এখনও সিনেমা দেখতে যাননি বা সেখানে যাওয়ার কথা ভাবছেন তারা এখন সৌরভের তরফে সবুজ সংকেত পেয়ে তারাও এবার টিকিট কেটেই ফেলতে পারেন।

যাইহোক, এই তারকা করণ জোহরের ছবিতে হাজির হয়েছেন। ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন ছাড়াও রয়েছেন চোলনী গঙ্গোপাধ্যায় এবং থোটা রায় চৌধুরী। টোটা আর্যর বাবার চরিত্রে হাজির। জার্নি মায়ের ভূমিকায়।

Back to top button