বিনোদন

লিওনার্দোর সঙ্গে প্রেমের গুঞ্জন, অবশেষে মুখ খুললেন নীলম গিল

অনেক দিন ধরেই হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ মডেল নীলম গিলের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবেও একসঙ্গে দেখাও গেছে দুজনকে। বয়সে ২০ বছরের ছোট নীলম লিওনার্দোর সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমবারের মতো মুখ খুলেছেন।

দ্যা টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন নীলম। এক ইনস্টাগ্রাম স্টোরিতে এই মডেল জানান, লিওনার্দো ও তিনি কেবলই বন্ধু। তবে ডি ক্যাপ্রিওর বন্ধুর সঙ্গে সম্পর্ক রয়েছে তার।

নীলম লেখেন, আমি লিওনার্দো ডি ক্যাপ্রিওর নতুন প্রেমিকা নই। আসলে, আমি তার ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সম্পর্কে আছি। অনেক মাস ধরেই আছি। আমাদের একসঙ্গে দেখার একমাত্র কারণ, আমি সেখানে আমার সঙ্গীর সঙ্গে ছিলাম। লিওনার্দোও সেখানে ছিলেন। আশা করি মিথ্যা গল্পগুলো এবার বন্ধ হবে।

গত মাসেই ম্যানহ্যাটনে আন্তর্জাতিক মডেল জিজি হাদিদের সঙ্গে ডিনার ডেটে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন ডি ক্যাপ্রিও। অভিনেতার প্রেমিকারা বেশিরভাগই মডেল। এর মধ্যে রয়েছেন- ব্রাজিলের জিসেল, ইসরাইলের বার রাফায়েল, জার্মানির টোনি গার্ন এবং আমেরিকার কামিলা মোরোনে। এই তালিকায় নীলম আছেন কিনা, তা নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্ত-অনুরাগীদের।

Back to top button