বিনোদন

লাবণ্যর থেকেও হাজার গুণ ভালো! ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের বিজয়া মাঠানের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

সম্প্রতি, স্টার জলসায় নতুন একটি বাংলা সিরিয়াল “সন্ধ্যাতারা” সম্প্রচার শুরু হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই, এই সিরিয়ালটি তার ভিন্ন স্বাদের গল্প এবং চমৎকার অভিনয়ের জন্য দর্শকদের মন জয় করে নিয়েছে। সন্ধ্যা, আকাশনীল, তারা, বিজয়া মাঠান এবং ডাবলু- সিরিয়ালের প্রত্যেকটি চরিত্র দর্শকদের প্রশংসা অর্জন করেছে।

সিরিয়ালটিতে দুটি বোনের গল্প দেখানো হয়েছে, যারা একে অপরকে খুব ভালবাসে। তারা দুজনই তাদের জীবনে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়, কিন্তু তারা সবসময় একে অপরের পাশে থাকে। এই সিরিয়ালে বিজয়া মাঠান একজন পার্শ্ব চরিত্র, কিন্তু তিনি তার শক্তিশালী এবং প্রতিবাদী চরিত্রের জন্য দর্শকদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছেন।

বিজয়া মাঠান একজন কঠোর পরিশ্রমী মহিলা যিনি তার পরিবারের জন্য সবকিছু করেন। তিনি তার স্বামী, সন্তান এবং নাতি-নাতনিদের জন্য সবসময় সেখানে থাকেন। তিনি একজন সৎ এবং ন্যায়নিষ্ঠ মহিলা যিনি অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে ভয় পান না। তিনি একজন দয়ালু এবং সহানুভূতিশীল মহিলা যিনি সর্বদা অন্যদের সাহায্য করতে প্রস্তুত থাকেন।

বিজয়া মাঠান একজন আদর্শ মহিলা চরিত্র যিনি দর্শকদের কাছে অনুপ্রেরণা। তিনি একজন মহিলা যিনি তার পরিবার, বন্ধুবান্ধব এবং সমাজের জন্য সবকিছু করেন। তিনি একজন মহিলা যিনি অন্যায়ের বিরুদ্ধে কথা বলেন এবং অন্যদের সাহায্য করেন।

বিজয়া মাঠান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অনিন্দিতা রায়। তিনি তার চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন এবং তিনি দর্শকদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছেন।

“সন্ধ্যাতারা” সিরিয়ালটি দর্শকদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে এবং এটি স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে। এই সিরিয়ালে বিজয়া মাঠান চরিত্রটি দর্শকদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে এবং তিনি দর্শকদের কাছে অনুপ্রেরণা।

Back to top button