বিনোদন

রাম চরণ কন্যাকে সোনার দোলনা উপহার মুকেশ আম্বানির, যার মূল্য একশ ছোয়া!

সম্প্রতি কন্যা সন্তানের বাবা হয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা রাম চরণ। ২০ জুন হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ফুটফুটে কন্যা শিশুর জন্ম দেন তার স্ত্রী উপাসনা। এর দুইদিন পরেই স্ত্রী-সন্তানকে নিয়ে বাড়িতে ফেরেন এই অভিনেতা।

জন্মের ১০ দিন পর আজ (শুক্রবার) আয়োজন করেই নামকরণ হবে রাম চরণ কন্যার। তার আগেই বড় এক উপহার পেলেন তারকাকন্যা। রাম চরণের মেয়ের জন্য একটি সোনার দোলনা উপহার পাঠিয়েছেন ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি। খবর- টাইমস অফ ইন্ডিয়া ও পিংকভিলা।

প্রতিবেদনে বলা হয়েছে, মুকেশ আম্বানি ও তার পরিবার রাম চরণ-উপাসনার কন্যার জন্য একটি সোনার দোলনা উপহার পাঠিয়েছেন। এ দোলনার মূল্য লাখ টাকার বেশি।

যদিও আরও বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, মুকেশ আম্বানি যে সোনার দোলনাটি উপহার পাঠিয়েছেন সেটির মূল্য প্রায় ১ কোটি টাকা।

তবে এ বিষয়ে এখন পর্যন্ত মুকেশ আম্বানি বা রাম চরণের কারোই কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এর আগে রাম চরণের কন্যা সন্তানের জন্ম উপলক্ষে একটি বিশেষ সুর বেঁধেছেন ‘নাটু নাটু’ খ্যাত গায়ক কালা ভৈরব। সামাজিক যোগাযোগমাধ্যমে কালা ভৈরবের বাঁধা সেই সুর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন রাম চরণ। বাবা হওয়ার পরে ‘আরআরআর’ তারকাকে প্রায় এক মিনিট দৈর্ঘ্যের এই সুর উপহার দিয়েছেন ‘নাটু নাটু’ গানের গায়ক।

নিজের সোশ্যাল মিডিয়ায় কালা ভৈরবের সেই সুর শেয়ার করে রাম চরণ লেখেন, কালা ভৈরবকে ধন্যবাদ এমন একটা সুর বাঁধার জন্য। আমরা নিশ্চিত, এই সুর বিশ্বজুড়ে সব শিশুদের মুখে হাসি ফোটাবে। যদিও এখন পর্যন্ত রাম চরণের এই পোস্টে কোনো প্রতিক্রিয়া দেননি কালা ভৈরব নিজে।

Back to top button