বিনোদন

রাম চরণের মেয়েকে সোনার কয়েন উপহার দিলেন জুনিয়র এনটিআর

‘আরআরআর’ সিনেমায় কাজের পর থেকেই খুব ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে দক্ষিণী জনপ্রিয় তারকা রাম চরণ ও জুনিয়র এনটিআরের মাঝে।

তাদের সেই সম্পর্কের এক ঝলক দেখা মিললো রাম চরণের বাবা হওয়ার খবরে। বিয়ের প্রায় ১১ বছর পর কন্যা সন্তানের বাবা হয়েছেন এই তারকা।

প্রথমবারের মতো বাবা হওয়ায় বন্ধুর কন্যার জন্য উপহার পাঠিয়েছেন জুনিয়র এনটিআর। পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, রাম চরণ ও উপাসনা দম্পতির একমাত্র কন্যা কিলিন কারার জন্য একটি সোনার কয়েন উপহার পাঠিয়েছেন এই নায়ক। যে উপহারে দারুণ খুশি রাম চরণের পরিবার।

এর আগে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি ও তার পরিবার রাম চরণ-উপাসনার কন্যার জন্য একটি সোনার দোলনা উপহার পাঠিয়েছেন। এ দোলনার মূল্য প্রায় কোটি রুপি বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

এছাড়া রাম চরণের কন্যা সন্তানের জন্ম উপলক্ষে একটি বিশেষ সুর বেঁধেছেন ‘নাটু নাটু’ খ্যাত গায়ক কালা ভৈরব। সামাজিক যোগাযোগ মাধ্যমে কালা ভৈরবের বাঁধা সেই সুর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন রাম চরণ। বাবা হওয়ার পরে ‘আরআরআর’ তারকাকে প্রায় এক মিনিট দৈর্ঘ্যের এই সুর উপহার দিয়েছেন ‘নাটু নাটু’ গানের গায়ক।

নিজের সোশ্যাল মিডিয়ায় কালা ভৈরবের সেই সুর শেয়ার করে রাম চরণ লেখেন, কালা ভৈরবকে ধন্যবাদ এমন একটা সুর বাঁধার জন্য। আমরা নিশ্চিত, এই সুর বিশ্বজুড়ে সব শিশুদের মুখে হাসি ফোটাবে।

Back to top button