বিনোদন

রাঘব পরিণীতির বিয়েতে আঁটোসাঁটো নিরাপত্তা, অতিথিদের মানতে হবে বিশেষ কিছু নিয়ম!

পরিণীতি চোপড়ার বিয়ে, পঞ্জাবি বিয়ের সানাই বেজে উঠল! অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়ের আসন্নতায় পঞ্জাবি সংস্কৃতিতে বিয়ের সুসংবাদ জানানোর জন্য ব্যবহৃত সানাই বেজে উঠেছে। আগামী ২৪ সেপ্টেম্বর, রবিবার বন্ধু তথা প্রেমিক রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী পরিণীতি চোপড়া।

পরিণীতি চোপড়ার বিয়ের খবর ইতিমধ্যেই ভারতীয় বিনোদন জগতে ব্যাপক সাড়া ফেলেছে। অভিনেত্রীর ভক্তরা অধীর আগ্রহে তার বিয়ের দিনের জন্য অপেক্ষা করছেন। পরিণীতির বিয়ে রাজস্থানের উদয়পুরে হবে বলে জানা গেছে। তার দিদি, বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মতোই তার বিয়ের অনুষ্ঠানও রাজস্থানে অনুষ্ঠিত হবে।

পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা ২০১৮ সালে প্রথম দেখা করেন। তারা ২০২২ সালের মে মাসে বাগদান সেরেছেন। তাদের বিয়ে নিয়ে ব্যাপক আগ্রহের মধ্যে, তারা তাদের বিয়ের অনুষ্ঠানের বিস্তারিত তথ্য এখনও প্রকাশ করেননি। তবে, জানা গেছে যে তাদের বিয়েতে শুধুমাত্র ঘনিষ্ঠ পরিবার এবং বন্ধুরা উপস্থিত থাকবেন।

পরিণীতি চোপড়ার বিয়ে তার জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। তিনি তার পছন্দের মানুষটির সাথে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। তার ভক্তরা তার জন্য শুভকামনা জানাচ্ছেন।রাগ-নীতির বিয়েতে উপস্থিত থাকবেন দিল্লি, পঞ্জাব, রাজস্থান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীরা, থাকবেন আরও একাধিক ব্যক্তিরা। আর তাই তো এই হাইপ্রোফাইল বিয়ের জন্য নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তার জন্য কী কী করা হয়েছে?

রাঘব পরিণীতির বিয়ের জন্য আঁটোসাঁটো নিরাপত্তা
আম আদমি পার্টির মন্ত্রী এবং নেতা রাঘব চাড্ডা ও অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়েতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।
কঠিন নিয়ম মেনে চলতে হবে হোটেল স্টাফদের। যাঁরাই এই বিয়েতে আসবেন তাঁদের সম্পূর্ণ স্ক্যান করে প্রবেশ করানো হবে। আগামী তিনদিনের মধ্যে কোনও হোটেল কর্মী বাইরে বেরোতে পারবেন না

১০০জন সিকিউরিটি গার্ড থাকবেন। লেক পিচোলায় ৪-৫ টি নৌকায় করে টহল দেবেন কিছু গার্ড।

অতিথিরা এই বিয়েতে এসে ফোন ব্যবহার করতে পারবেন না। ফোনের ক্যামেরায় টেপ মেরে দেওয়া হবে যাতে ছবি তুলতে না পারেন তাঁরা।

Back to top button