বিনোদন

রণবীরের প্রাক্তন দীপিকা-ক্যাটরিনা ছাড়া বাকিদের সঙ্গে আলিয়ার বন্ধুত্ব নেই কেন? জানালেন নায়িকা নিজেই

ইন্ডাস্ট্রিতে আসার পর থেকেই বলিউডের অনেক সুন্দরীর ঘুম কেড়ে নিয়েছেন রণবীর কাপুর। তার স্ত্রী আলিয়া ভাট তো কিশোরী বয়সেই প্রেমে পড়ে যান রণবীরের। এর মাঝে একাধিক সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। ইমরান খানের প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিক থেকে অভিনেত্রী নার্গিস ফাখরি কিংবা পোশাকশিল্পী নন্দিতা মাহথানি অথবা সোনম কাপুর— একাধিক বলি সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তার।

সবথেকে চর্চায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতে আটকেছেন অভিনেতা। বিয়ে করছেন এই সময়ের অন্যতম সেরা অভিনেত্রীকে। তাদের ফুটফুটে কন্যা সন্তান রয়েছে। স্বামীর প্রাক্তন প্রেমিকাদের মধ্যে দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। কিন্তু অন্যান্যদের সঙ্গে কেমন সম্পর্ক আলিয়ার?

রণবীরের সঙ্গে সম্পর্ক শেষ হয়েছিল তিক্ততায়। সেই ক্ষোভ, যন্ত্রণা অনেক দিন পর্যন্ত বয়ে নিয়ে বেড়িয়েছিলেন দীপিকা। রণবীরের সঙ্গে তার দীর্ঘকালীন সম্পর্ক নিয়ে কথা বলার সময়ে একাধিক সাক্ষাৎকারে কেঁদে ফেলেছিলেন নায়িকা। জানিয়েছিলেন, রণবীর তাকে একবার ঠকানোর পরে আবারও বিশ্বাস করেছিলেন। আবারও প্রতারণা।

অভিনেতা সম্পর্কে জড়ান ক্যাটরিনার সঙ্গেও। একই ঘটনার পুনরাবৃত্তি। যদিও অভিনেত্রী কখনো প্রকাশ্যে সেই নিয়ে মুখ খোলেননি। তবে রণবীরের সঙ্গে তাদের সমীকরণ যেমনই হোক না কেন, আলিয়ার সঙ্গে দীপিকা ও ক্যাটরিনা বন্ধুত্ব চোখে পড়ার মতো। তারা ভালোবাসেন আলিয়াকে।

কিন্তু অন্যান্যদের সঙ্গে ততটা সম্পর্ক নেই কেন? এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘আমি আসলে এমন কোনো প্রাক্তনকে চিনিই না। তাহলে যোগাযোগ রাখার প্রশ্নই আসে না।’

Back to top button