বিনোদন

যীশু সেনগুপ্ত নাকি রচনা ব্যানার্জী, বাংলা টেলিভিশন শো সঞ্চালনা করে সবথেকে বেশি টাকা পায় কে?

বর্তমান সময়ে বাংলা টেলিভিশনে রিয়েলিটি শোগুলি খুবই জনপ্রিয়। এই শোগুলির সঞ্চালনা করেন বাংলার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। কিন্তু জানেন কি এদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক কে নেন? চলুন জেনে নিই।

বর্তমানে বাংলা টেলিভিশনে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন যিশু সেনগুপ্ত। তিনি স্টার জলসার সুপার সিঙ্গার শোটি সঞ্চালনা করেন। শোনা যায়, প্রতি পর্বে তিনি প্রায় ৫ লাখ টাকা পারিশ্রমিক নেন। এছাড়াও, তিনি আরও কয়েকটি শোতে সঞ্চালনা করেন, যার জন্য তিনি মোটা অঙ্কের পারিশ্রমিক নেন।

যিশুর পরেই সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন রচনা ব্যানার্জী। তিনি জি বাংলার দিদি নম্বর ওয়ান শোটি সঞ্চালনা করেন। শোনা যায়, প্রতি পর্বে তিনি প্রায় ৪ লাখ টাকা পারিশ্রমিক নেন। এছাড়াও, তিনি আরও কয়েকটি শোতে সঞ্চালনা করেন, যার জন্য তিনি মোটা অঙ্কের পারিশ্রমিক নেন।

অন্যান্য জনপ্রিয় বাংলা অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে যারা সঞ্চালনা করেন, তারা প্রতি পর্বে প্রায় ৩-৪ লাখ টাকা পারিশ্রমিক নেন। এদের মধ্যে রয়েছেন দেব, রুক্মিণী মৈত্র, নীল ভট্টাচার্য, শ্রীলেখা মিত্র, অঙ্কুশ হাজরা, মিমি চক্রবর্তী প্রমুখ।

বাংলা টেলিভিশনে সঞ্চালকদের পারিশ্রমিক প্রতি বছরই বাড়ছে। এটি বাংলা টেলিভিশনের জনপ্রিয়তার কারণেই ঘটছে। দর্শকরা সঞ্চালকদের সঞ্চালনাকে খুবই উপভোগ করেন। এটি তাদের শোগুলিকে আরও আকর্ষণীয় করে তোলে।

Back to top button