বিনোদন

মেয়ে হয়েও অন্য মেয়ের সমস্যা বোঝে না! টলিউডের স্বনামধন্য নায়িকার কুকীর্তি ফাঁস করলেন অপরাজিতা

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। দীর্ঘ ২৫ বছরের কেরিয়ারে তিনি অনেক অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছেন। সম্প্রতি তিনি একটি সাক্ষাৎকারে তাঁর একজন সিনিয়রের কাছ থেকে প্রাপ্ত দুর্ব্যবহারের কথা ভাগ করে নিলেন।

অপরাজিতা জানান, তিনি যখন একজন নবাগতা অভিনেত্রী ছিলেন তখন একবার একটি স্টুডিওতে গার্গী রায় চৌধুরীর সাথে কাজ করছিলেন। সেই সময় তিনি পিরিয়ডসের সময় বাথরুম নিয়ে সমস্যায় পড়েছিলেন। স্টুডিওর পাবলিক টয়লেট ছিল খুবই নোংরা। তাই তিনি ইউনিটের কাছে অনুরোধ করেন যে পিরিয়ডসের দিনগুলো অন্তত তাকে গার্গীর বাথরুম ব্যবহার করতে দেওয়া হয়। তিনি নিজেও গার্গীর কাছে আর্জি জানান।

তবে গার্গী কোনও সহমর্মিতা দেখাননি। তিনি অপরাজিতাকে বিন্দুমাত্র সাহায্য করেননি। এই ঘটনায় অপরাজিতা খুবই হতাশ হয়েছিলেন। তিনি বলেন, “একজন মেয়ে হয়ে অপর এক মেয়ের অসুবিধার সময় সাহায্যের হাত না বাড়িয়ে দেওয়াটা অবাক করার বিষয় বটে।”

এই ঘটনা থেকে অপরাজিতা শিক্ষা নিয়েছেন। তিনি এখন তাঁর জুনিয়রদের যত্ন নেন। তিনি তাদের সুবিধা-অসুবিধা বোঝার চেষ্টা করেন। তিনি বলেন, “একটা মেয়ে হিসাবে কিছু সময়ে হেলপ করা উচিত, সেটা আমি যত বড় হিরোইন হই না কেন, যাই হই না কেন।”

অপরাজিতা আঢ্যের এই অভিজ্ঞতা থেকে আমরা শিক্ষা নিতে পারি যে, একজন মানুষের সাথে অন্য একজন মানুষের আচরণ কেমন হওয়া উচিত। আমরা সবসময় অন্যের সুবিধা-অসুবিধা বোঝার চেষ্টা করা উচিত।

Back to top button