বিনোদন

মেকআপ ছাড়া কেমন দেখতে টলিউড নায়িকাদের? দেখেনিন একঝলকে

টলিউডের অভিনেত্রীরা তাদের মেকআপের জন্য পরিচিত। কিন্তু অনেকেই জানেন না যে, কিছু অভিনেত্রী আছেন যারা মেকআপ ছাড়াও খুব সুন্দর। চলুন জেনে নেওয়া যাক টলিউডের সেরা ৫ জন অভিনেত্রী যারা মেকআপ ছাড়াও সুন্দরী।

স্বস্তিকা মুখার্জি

স্বস্তিকা মুখার্জি টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি তার অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যের জন্যও প্রশংসিত। স্বস্তিকা মুখার্জি মেকআপ ছাড়াও খুব সুন্দরী। তিনি তার প্রাকৃতিক সৌন্দর্যকে মেকআপের মাধ্যমে আরও বেশি করে ফুটিয়ে তোলেন।

রাইমা সেন

রাইমা সেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী। তিনি তার মা মুনমুন সেন এবং দিদা সুচিত্রা সেনের মতোই সুন্দরী। রাইমা সেন মেকআপ ছাড়াও খুব সুন্দরী। তিনি তার প্রাকৃতিক সৌন্দর্যকে মেকআপের মাধ্যমে আরও বেশি করে ফুটিয়ে তোলেন।

পায়েল সরকার

পায়েল সরকার টলিউডের একজন অভিনেত্রী। তিনি তার অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যের জন্যও প্রশংসিত। পায়েল সরকার মেকআপ ছাড়াও খুব সুন্দরী। তিনি তার প্রাকৃতিক সৌন্দর্যকে মেকআপের মাধ্যমে আরও বেশি করে ফুটিয়ে তোলেন।

SRABANTI AND KOEL WITHOUT MAKE UP

শ্রাবন্তী চ্যাটার্জী

খুব অল্প বয়স থেকে টলিউডে অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেত্রী। প্রসেনজিতের মায়ার বাঁধন ছবিতে তিনি বুম্বাদার মেয়ের চরিত্রে অভিনয় করেন। তবে এখনও মেকআপ ছাড়াও অপরূপ সুন্দরী তিনি। দেখুন তার বিনা মেকআপের এই ছবি।

কোয়েল মল্লিক

রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিকের রূপের প্রশংসা তো সকলেই করেন। একসময় জিতের বিপরীতে চুটিয়ে অভিনয় করেছেন এই অভিনেত্রী। কিন্তু মেকআপ ছাড়াও এখনও কোয়েল ঠিক ততটাই সুন্দরী। এক নজরে দেখে নিন কোয়েলকে মেকআপ ছাড়া কেমন দেখতে লাগে।

 

নুসরাত জাহান

নুসরাত জাহান টলিউডের একজন অভিনেত্রী। তিনি তার অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যের জন্যও প্রশংসিত। নুসরাত জাহান মেকআপ ছাড়াও খুব সুন্দরী। তিনি তার প্রাকৃতিক সৌন্দর্যকে মেকআপের মাধ্যমে আরও বেশি করে ফুটিয়ে তোলেন।

পাওলি দাম

পাওলি দাম টলিউডের একজন অভিনেত্রী। তিনি তার অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যের জন্যও প্রশংসিত। পাওলি দাম মেকআপ ছাড়াও খুব সুন্দরী। তিনি তার প্রাকৃতিক সৌন্দর্যকে মেকআপের মাধ্যমে আরও বেশি করে ফুটিয়ে তোলেন।

এই অভিনেত্রীরা সবাই টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তারা তাদের অভিনয়ের পাশাপাশি তাদের সৌন্দর্যের জন্যও প্রশংসিত। তারা মেকআপ ছাড়াও খুব সুন্দরী। তারা তাদের প্রাকৃতিক সৌন্দর্যকে মেকআপের মাধ্যমে আরও বেশি করে ফুটিয়ে তোলেন।

Back to top button