বিনোদন

মিশকার সন্তানকেও আপন করে নেবে সূর্য-দীপা! ‘অনুরাগের ছোঁয়া’র দুর্ধর্ষ পর্ব ফাঁস

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে আসন্ন ট্র্যাক নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। সূর্যকে জেল থেকে বের করে আনার জন্য দীপা যে কঠোর পরিশ্রম করছে, তা দর্শকরা প্রত্যক্ষ করছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টের মাধ্যমে অনুরাগের ছোঁয়ার আগামী ট্র্যাকের একটি বড়সড় আপডেট দেওয়া হয়েছে।

পোস্টে বলা হয়েছে যে, দীপা সূর্যকে জেল থেকে বের করে আনবে। এরপর মিশকার সন্তান জন্ম নেওয়ার প্রমাণ দীপা সবার সামনে তুলে ধরবে। মিশকা নিজের অপকর্মের জন্য লজ্জায় পড়ে সন্তানকে মেরে ফেলার চেষ্টা করবে। কিন্তু দীপা তা হতে দেবে না। সে মিশকার সন্তানের দায়িত্ব নেবে। প্রথমে সূর্য সন্তানকে মেনে নিতে না পারলেও পরে সেও সন্তানকে গ্রহণ করবে।

এই আপডেট দেখে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ কেউ খুশি হয়েছেন, কেউ কেউ আবার বিরক্ত হয়েছেন। আবার কেউ কেউ মজা করে মিশকার সন্তানের নামকরণ শুরু করে দিয়েছেন। কেউ বলেছেন সন্তানের নাম হীরামণি, কেউ বলেছেন পিতল, আবার কেউ বলেছেন তামা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,মিশকা,Mishka,পুত্র সন্তান,Baby Boy

অনুরাগের ছোঁয়া ধারাবাহিক দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়। ধারাবাহিকের গল্পের টানটান উত্তেজনা দর্শকদের টেনে রেখেছে। আগামী পর্বগুলোতে কী ঘটবে, তা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

Back to top button