বিনোদন

মিঠুন-রচনার থেকেও বেশি পারিশ্রমিক পান! টলিউডের এই অভিনেতাই হলেন বাংলার সবথেকে দামী সঞ্চালক!

অভিনেতাদের প্রচুর উপার্জনের উপায় রয়েছে। অভিনয় ছাড়াও, তারা বিজ্ঞাপন, ব্র্যান্ড প্রচার এবং সোশ্যাল মিডিয়া থেকেও প্রচুর অর্থ উপার্জন করতে পারে। সম্প্রতি, অনেক টলিউড অভিনেতা রিয়েলিটি শো সঞ্চালনা এবং বিচারের দিকে ঝুঁকছেন। কিন্তু টলিউডের সবচেয়ে বেশি উপার্জনকারী সঞ্চালক কে জানেন?

বর্তমানে, টলিউডের অনেক অভিনেতা ছোটপর্দার রিয়েলিটি শোতে দেখা যায়। তাদের মধ্যে রয়েছে মিঠুন চক্রবর্তী, যিশু সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা। কিন্তু এই প্রতিবেদনে যে সঞ্চালকের কথা বলা হচ্ছে তিনি মিঠুন চক্রবর্তীকেও ছাড়িয়ে যান পারিশ্রমিকের দিক দিয়ে। সেই ব্যক্তি হলেন যিশু সেনগুপ্ত।

যিশু সেনগুপ্ত একজন ভার্সেটাইল অভিনেতা। তিনি ছোটপর্দা এবং বড়পর্দা উভয় ক্ষেত্রেই কাজ করেছেন। তিনি বলিউড এবং দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতেও সফল হয়েছেন। তিনি ভাষা বা মাধ্যমকে কোনো বাধা হিসেবে দেখেন না। তিনটি ইন্ডাস্ট্রিতেই যিশুর জনপ্রিয়তা এবং চাহিদা দেখার মতো।

তবে যিশু এখনো শুধুমাত্র বাংলাতেই সঞ্চালনা করছেন। আগে তিনি জি বাংলার ডান্স বাংলা ডান্স এবং সারেগামাপা তে সঞ্চালক হিসেবে কাজ করেছেন। কিন্তু এখন তিনি স্টার জলসার সঞ্চালক। শোনা যায়, তাঁর পারিশ্রমিক এতটাই চড়া যে চ্যানেল নির্মাতারা হিমশিম খাচ্ছেন।

স্টার জলসার সুপার সিঙ্গার এর সঞ্চালনা করেন যিশু। এও শোনা যায়, তাঁকে শোতে রাখার জন্য নাকি এক বিচারককে বাদ দিয়ে সামাল দিয়েছিল নির্মাতারা। একথা কি সত্যি নাকি সবটাই গুজব? যিশুর কাছে প্রশ্ন রাখা হলে তিনি অবশ্য স্বীকার করে নিয়েছেন যে বেশ মোটা অঙ্কের পারিশ্রমিকই নেন তিনি। তবে বিচারককে বাথ দেওয়ার ব্যাপারে যিশু বলেন, সেটা চ্যানেলের সিদ্ধান্ত। তবে তেমন হলে তাঁকেই বাদ দিয়ে দিতে পারত বলে মন্তব্য করেন যিশু।

তো, টলিউডের সবচেয়ে বেশি উপার্জনকারী সঞ্চালক হলেন যিশু সেনগুপ্ত। তিনি একজন প্রতিভাবান অভিনেতা এবং সঞ্চালক। তিনি তার দক্ষতা এবং জনপ্রিয়তার কারণে প্রচুর অর্থ উপার্জন করেন।

Back to top button