বিনোদন

মারাত্মক দুর্ঘটনার কবলে রুবেল, অভিনেতার জন্য কাতর শ্বেতা ভট্টাচার্য

নিম ফুলের মধুর নায়ক রুবেল দাস মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছেন। মঙ্গলবার শুটিং করার সময় একটি অ্যাকশন দৃশ্যের জন্য বাসের উপর থেকে মাটিতে লাফিয়ে পড়তে গিয়ে বেকায়দায় পড়ে যান তিনি। লাফ দিয়ে নিচে নামার সময় মাটিতে পড়ে তার দুই পায়ের গোড়ালি ভেঙে গিয়েছে। গুরুতর চোট পাওয়ার কারণে তাকে তখনই হাসপাতালে নিয়ে যেতে হয়।

রুবেলের প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি লিখেছেন, “দ্রুত সেরে ওঠো আমার চ্যাম্প। তুমি সাহসী ছেলে। আমার বিশ্বাস তুমি সুস্থ হয়ে উঠবে তাড়াতাড়ি। তুমি ভালো তাই তোমার সঙ্গে কখনো খারাপ হতে পারে না। শুধু কয়েকটা দিনের অপেক্ষা। লাভ ইউ বাবাই। আমি সবসময় তোমার সঙ্গে আছি।”

রুবেলের অসুস্থতার কারণে নিম ফুলের মধুর নির্মাতারা বেজায় বিপদে পড়ে গিয়েছে। কারণ নায়ককে ছাড়াই এখন গল্প এগিয়ে নিয়ে যেতে হবে দেড় মাস। দেড় মাস শুটিংয়ে আসতে পারবেন না রুবেল। তাকে সুস্থ হওয়ার জন্য আপাতত এই সময়টা বিশ্রাম নিতেই হবে।

নায়কবর্জিত সিরিয়াল এবার কতখানি দর্শকদের মন জয় করতে পারে সেটাই দেখার। এমনিতে এখন টিআরপি তালিকাতে নিম ফুলের মধুর বেশ ভালো ফলাফল হচ্ছে। টিআরপির সেরা ৫ এর মধ্যে থাকে এই সিরিয়ালটি। সৃজন ছাড়া পর্ণার একার কাঁধে ভর দিয়ে গল্প এবার কীভাবে এগোবে সেটাই দেখার। আগামী দেড় মাস বেশ চ্যালেঞ্জিং হতে যাচ্ছে নিম ফুলের মধুর জন্য।

রুবেলের জন্য অনুরাগীরা প্রার্থনা করছেন। তারা আশা করছেন যে তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন এবং আবার সিরিয়ালে ফিরে আসবেন।

Back to top button