বিনোদন

মানুষ কী ভাবছে, তা নিয়ে দুশ্চিন্তা করা অহেতুক : তামান্না

এ যুগে মানুষের নিত্য দিনের সঙ্গী সোশ্যাল মিডিয়া। নানা ইতিবাচক দিকের সঙ্গে এসব প্ল্যাটফর্মের নেতিবাচক প্রভাবও কম নয়। যেটার শিকার হন প্রধানত নারী তারকারা। তাদের ছবি-পোস্টে প্রতিনিয়ত নেতিবাচক মন্তব্যের মিছিল লেগে থাকে। যদিও সেগুলো গায়ে মাখতে চান না তারা। তবে একেবারেই যে এড়িয়ে যেতে পারেন, তেমনও নয়।
সোশ্যাল মিডিয়ার নেতিবাচক মন্তব্য, আক্রমণ কতটা প্রভাব ফেলে, এমন একটি প্রশ্ন করা হয় ভারতের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়াকে। জবাবে তিনি বললেন, ‘যখন আমার সঙ্গে এরকমটা প্রথম ঘটেছিল, এটা আমার মধ্যে একটা ঝড় তুলে দিয়েছিল। আমি খুব অস্বস্তিতে পড়ে গিয়েছিলাম। মনে হচ্ছিল, কী চলছে এসব? আমি কি ভুল কিছু করে ফেললাম? আসলে প্রথমে সবাই অস্বস্তিবোধ করে, পরে ঠিক হয়ে যায়।

তবে পরবর্তীতে বিষয়টি সামলে নিয়েছেন তামান্না। সেটা কীভাবে? ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী বললেন, ‘একটা অপশন হলো যে, ওরা যা বলছে, আমি তা-ই; আরেকটা অপশন হলো এটা বিশ্বাস করা যে, নিজের সম্পর্কে আমি যা ভাবি, সেটাই সত্যি। আমার মনে হয়, এই চিন্তা থেকেই আমি উপলব্ধি করেছি, আমি যেমনটা হতে চাই, তাতে মনোযোগ দেওয়া উচিত।’

তামান্না মনে করেন, মানুষ কী ভাবছে, তা নিয়ে দুশ্চিন্তা করা অহেতুক। তার ভাষ্য, ‘মানুষ আমাকে নিয়ে কী ভাবছে, তা নিয়ে চিন্তা করে লাভ নেই। কারণ তারা আমার জীবনটা যাপন করছে না, আমার সম্পর্কে তাদের কোনও ধারণাই নেই। তারা কেবল নিজেদের মানসিকতা অনুযায়ী কথা বলছে।’

উল্লেখ্য, তামান্নাকে সর্বশেষ দেখা গেছে হিন্দি সিরিজ ‘আখরি সাচ’-এ। এতে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আগামীতে তাকে দেখা যাবে মালায়লাম ভাষার ‘বান্দ্রা’, তামিল ছবি ‘আরানমানাই ৪’ ও বলিউডের ‘ভেদা’ সিনেমায়।

Back to top button