বিনোদন

ভালবেসে বিয়ে করেও সেই বিয়ে হয়নি সুখের, কম বয়সে স্বামী হারিয়েছেন এই ৫ অভিনেত্রী

ভালবেসে বিয়ে করেও সেই বিয়ে সুখের হয়নি। কোনও বিচ্ছেদ নয়, বরং মৃত্যুই ছিল এই অসুখী হওয়ার কারণ। বিয়ের কিছু দিনের মধ্যেই স্বামী হারিয়েছেন এই পাঁচ অভিনেত্রী।

আসুন জেনে নিই এ ৫ অভিনেত্রীর কথা-

রেখা

দিল্লির শিল্পপতি মুকেশ আগরওয়ালকে বিয়ে করেছিলেন রেখা। বিয়ের কিছু দিন পরেই তিনি আত্মহত্যা করেন। কেন মুকেশ নিজেকে শেষ করে দিয়েছিলেন, সে প্রশ্ন আজও রহস্যে ঘেরা। শোনা যায়, ১৯৭৩ সালে রেখা নাকি আবারও বিয়ে করেন বিনোদ মেহরাকে। কিন্তু তিনিও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

ক্যায়কেশান পাটেল

ব্যবসায়ী আরিফ পাটেলকে বিয়ে করেছিলেন অভিনেত্রী ক্যায়কেশান পাটেল। দুই ছেলে আরহান ও নুমাইরেকে নিয়ে ছিল তাদের সুখের সংসার। কিন্তু সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৮ সালে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় আরিফের।

লীনা ছন্দাভারকার

সুনীল দত্তের ছবি ‘মন কা মীত’-এর মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ হয় লীনা ছন্দাভারকারের। ১৯৭৫ সালে সিদ্ধার্থ বান্দোদকরের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই তিনি মারা যান। এরপর লীনা ১৯৮০ সালে বিয়ে করেন কিশোর কুমারকে। যদিও সাত বছর বিয়ের পর প্রয়াত হন তিনিও। সেসময় লীনার বয়স ছিল ৩৭ বছর।

শান্তিপ্রিয়া

অক্ষয় কুমারের প্রথম নায়িকা ছিলেন শান্তিপ্রিয়া। অক্ষয় কুমার ‘সৌগান্ধ’-এ দেখা গিয়েছিল তাকে। অভিনেতা সিদ্ধার্থ রায়ের সঙ্গে ১৯৯৯ সালে বিয়ে হয় তার। কিন্তু শান্তির যখন ৩৫ বছর তখন প্রয়াত হন স্বামী।

বিজয়েতা পন্ডিত

অভিনেত্রী বিজয়েতা পন্ডিত ভালবেসে বিয়ে করেছিলেন আদেশ শ্রীবাস্তবকে। তাদের দুই সন্তানও রয়েছে। কিন্তু ক্যানসারে প্রয়াত হন আদেশ। একা হাতে ছেলেদের মানুষ করেন বিজয়েতা। সূত্র- টিভি৯ বাংলা

Back to top button