বিনোদন

বিয়ে করেননি দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী, ভাইরাল হওয়া ছবিটি শুটিংয়ের

হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল— বিয়ে করেছেন তামিল সিনেমার বিখ্যাত অভিনেত্রী সাই পল্লবী। তার একটি ছবি শেয়ার করে অনেকেই আবার অভিনন্দনও জানাচ্ছেন। তবে তার বিয়ের বিষয়টি সত্যি নয়; এটি গুজব।

সোশ্যাল মিডিয়ায় সাই পল্লবীর সঙ্গে আরেক ব্যক্তির একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে। ভাইরাল ছবিটিতে দুজনকেই গলায় মালা পরে দেখা যাচ্ছে। ছবিটি অনেকেই শেয়ার করছেন। শেয়ার করে কেউ কেউ লিখছেন, ‘বিয়ে করেছেন দক্ষিণ সিনেমা জগতের ন্যাচারাল বিউটি গার্ল নামে খ্যাত সাই পল্লবী। শুভ কামনা নব দম্পতি।’ কেউ আবার ওই একই ছবি পোস্ট কার্ডের আকারে শেয়ার করছেন। যেখানে লেখা হচ্ছে, কনগ্রাচুলেশন সাই পল্লবী। তিনি প্রমাণ করেছেন ভালোবাসায় কোনো রঙ হয় না।

তবে জানা গেছে, ভাইরাল ছবিটি একটি সিনেমার শুটিংয়ের অংশ। ছবিটি প্রথম শেয়ার করা হয় ওটিটি প্লে নামের একটি ওয়েবসাইটে। সেখানে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। ছবিটি শেয়ার করে লেখা হয়, ‘শুভ জন্মদিন সাই পল্লবী। পরিচালক রাজকুমার পেরিয়াসমি এসকে২১ লঞ্চের ছবি শেয়ার করলেন।’

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এসকে২১ হল একটি তামিল ছবি যা পরিচালক রাজকুমার পেরিয়াসমি। এই ছবিটি বর্তমানে তৈরি হচ্ছে ও এখানে অভিনেত্রীর ভূমিকায় রয়েছেন সাই পল্লবী। ভাইরাল ছবিটি রাজকুমারের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও রয়েছে। তাই বলা হচ্ছে ছবিটি এটি এসকে২১ ছবির শুটিং সেটের অংশ।

অন্যদিকে, সাই পল্লবী ইতিপূর্বে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এই মুহূর্তে বিয়ে করার বিষয়ে কিছু ভাবছেন না এবং এমন কোনও সিদ্ধান্ত তিনি নিলে সংবাদমাধ্যম অবশ্যই জানতে পারবে।

Back to top button