বিনোদন

বিয়েতে গান গাইতে কত টাকা নেন অরিজিৎ সিং? ফাঁস হল টাকার অংক

ভারতীয় সংগীতের অন্যতম জনপ্রিয় শিল্পী অরিজিৎ সিং। তার গান শুনতে মানুষ মুখিয়ে থাকে। শুধু বলিউড ছবিতে নয়, বিয়ে বাড়িতেও গান করতে দেখা যায় তাকে। আপনি যদি আপনার বিয়েতে অরিজিৎ সিংকে গান করতে চান, তাহলে জেনে নিন তার পারিশ্রমিক কত।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জে জন্মগ্রহণ করেন অরিজিৎ সিং। ছোটবেলা থেকেই তিনি সঙ্গীত চর্চার মধ্যে দিয়ে বড় হয়েছেন। ২০০৫ সালে ‘ফেম গুরুকুল’ এর প্রতিযোগী ছিলেন অরিজিৎ। সেখানে তিনি ষষ্ঠ স্থান অধিকার করেছিলেন। এরপর বেশ কিছু সংগীত পরিচালকের সাথে সহযোগী হিসেবে কাজ করেন। বলিউডে তার গাওয়া প্রথম গানটি ছিল ‘মার্ডার টু’ এর ফির মহব্বত গানটি।

২০১৩ সালে ‘আশিকি টু’ ছবির জন্য তিনি রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন। বিশেষ করে ‘তুম হি হো’ গানটি গাওয়ার কারণে তিনি সঙ্গীত প্রেমীদের কাছে আইকন হয়ে ওঠেন। এই গানটির জন্য তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা গায়কের পুরস্কারও অর্জন করেছিলেন।

বর্তমানে অরিজিৎ সিং এর গান শোনার জন্য লাখ লাখ মানুষ মুখিয়ে থাকেন। দেশে বিদেশে তিনি যেই কনসার্ট গুলো করেন তার টিকিট মূল্যই লাখ টাকা ছাড়িয়ে যায়। তবু এত জনপ্রিয় যেই মানুষটা সে সবসময় একটি সাধারণ মানুষ হিসেবেই জীবনযাপন করেন। মুর্শিদাবাদের মত একটি সাধারণ জায়গায় তিনি থাকেন আর নিজের একমাত্র ছেলেকেও তিনি সেখানকার স্কুলে ভর্তি করেছেন।

অরিজিৎ সিং চান একটি স্কুল তৈরি করতে, যেখানে সমস্ত ধরনের সুযোগ সুবিধা থাকবে। দুঃস্থ মেধাবী ছাত্ররা পড়াশোনা করতে পারবেন। এই স্বপ্ন সত্যি করার জন্য অরিজিৎ তার এক একটি গানের শো থেকে অনেকটা বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন।

বিয়েতে গান করতে অরিজিৎ সিং নেন ৫ কোটি টাকা। এই টাকা তিনি তার স্বপ্নের স্কুল তৈরি করার জন্য কাজে লাগাতে চান।

Back to top button