বিনোদন

বিনা পারিশ্রমিকেই শাহরুখ খানের সঙ্গে কাজ করতে রাজি ছিলাম: বিজয় সেতুপতি

বলিউডে মুক্তি পেতে চলা ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি। এই ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যেতে পারে তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেতা জানান, কেবলমাত্র শাহরুখের সঙ্গে কাজ করবেন বলেই ‘জওয়ান’-এ অভিনয় করতে রাজি হয়েছিলেন তিনি।

শুধু তাই নয়, বিজয়ের ভাষ্য- তাকে যদি বিনা পারিশ্রমিকেও কাজ করতে বলা হতো, তাহলেও তিনি রাজি হতেন শুধু শাহরুখের সঙ্গে কাজ করার আশায়।

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘আমি এই ছবিটা কেবল শাহরুখ স্যারের জন্য করেছি। আমি যদি টাকা না পেতাম তাহলেও এই কাজটা করতাম। আমি খালি তার সঙ্গে কাজ করতে চেয়েছিলাম।’

প্রসঙ্গত এর আগে ‘সুপার ডিলাক্স’ ছবির জন্য ২০১৯ সালে শাহরুখ বিজয়ের দারুণ প্রশংসা করেছিলেন। সেখানে তাকে একজন রূপান্তরকামী মহিলার চরিত্রে দেখা গিয়েছিল। যিনি বাড়ি ছাড়ার বহু বছর পর স্ত্রী পুত্রের সঙ্গে দেখা করতে এসেছিলেন।

উল্লেখ্য, ‘জওয়ান’ সিনেমা প্রযোজনা করেছেন গৌরী খান এবং রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। মুখ্য ভূমিকায় দেখা যাবে শাহরুখ এবং নয়নতারাকে। ক্যামিও চরিত্রে আছেন দীপিকা। মূল খলনায়ক হিসেবে আছেন বিজয় সেতুপতি।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি। ইতিমধ্যেই ‘জওয়ান’-এর প্রিভিউ প্রকাশ্যে এসেছে। যেখানে বিভিন্ন অবতারে দেখা গেছে শাহরুখকে। বক্স অফিসে ঝড় তোলার আগেই সোশ্যাল মিডিয়ায় দুই মিনিটের ওই ভিডিও ম্যাজিক দেখিয়েছে।

Back to top button