বিনোদন

বিচ্ছদের পর আর বাঁধেননি সংসার, শ্রাবন্তীর প্রথম স্বামী রাজীব কুমার কি করেন বর্তমানে? দেখেনিন

টলিউডের ডিভা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চা থাকে। তিনি তিনবার বিয়ে করেছেন এবং তিনবারই বিচ্ছেদ হয়েছেন। তার বর্তমান প্রেমিক অভিরূপ কর।

শ্রাবন্তীর প্রথম স্বামী ছিলেন পরিচালক রাজীব কুমার। তারা ২০০৩ সালে বিয়ে করেছিলেন এবং ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ হয়েছিল। তাদের এক ছেলে আছে, অভিমন্যু।

রাজীব কুমার এখন আর টলিউডে সক্রিয় নন। তিনি বলেন, করোনার কারণে সিনেমা ইন্ডাস্ট্রি এখন খুবই খারাপ অবস্থায় আছে। তিনি আরও বলেন, তিনি এখন আর বড় পর্দার ছবি বানাতে চান না, কারণ সেগুলি এখন খুবই ব্যয়বহুল। তিনি ছোট পর্দার ছবি বানাতে চান, কারণ সেগুলি আরও বেশি জনপ্রিয়।
রাজীব বলেন, তাঁর ছবি ছিল সিঙ্গল স্ক্রিন দর্শকদের জন‍্য। কিন্তু এখন তো সেসবের পাটই চুকতে বসেছে। আর দেবের মতো প্রযোজকরা এখন যে ধরণের ছবি নিয়ে কাজ করছেন সেগুলো বানানোর ক্ষমতা তাঁর নেই বলেই স্বীকার করেন রাজীব‌।

রাজীব কুমার শ্রাবন্তীর সাথে এখনও ভাল সম্পর্ক রাখেন। তিনি বলেন, তিনি শ্রাবন্তীকে এখনও ভালবাসেন এবং তারা ভবিষ্যতেও একসাথে কাজ করতে চান। তিনি বলেন, অভিমন্যুর সাথেও তার ভাল সম্পর্ক আছে।

রাজীব কুমারের মতে, টলিউডকে বাঁচাতে গেলে এখনও মশলা বিনোদনমূলক সিনেমাই দরকার। তিনি বলেন, ফাইট মাস্টার, ব‍্যাকগ্রাউন্ড ডান্সারদের ক্ষতি হচ্ছে, কারণ তারা এখন আর কাজ পাচ্ছেন না। তিনি বলেন, যেসব দর্শকরা শুধুমাত্র বিনোদনের জন্য ছবি দেখেন তাদের কথাও তো ভাবতে হবে।

রাজীব কুমারের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চা থাকে। তিনি বলেন, তিনি এখন আর বিয়ে করবেন না। তিনি বলেন, তিনি এখন তার ছেলে অভিমন্যুর জন্য কাজ করতে চান।

Back to top button