বিনোদন

বাবা সুপারস্টার, আর সন্তান সুপারফ্লপ, নেপোটিজমের সুবিধা না পেয়ে চিরতরে সিনেমা জগৎ থেকে হারিয়ে গিয়েছেন এই অভিনেতারা

নেপোটিজম বলিউডের একটি বড় সমস্যা। বাবা-মা তারকা হলেই সন্তানও বলিউডে পা রাখতে পারেন। কিন্তু সবসময় নেপোটিজম কার্ড খেলে বাজিমাত করা যায় না। বলিউডে এমন অনেক তারকা সন্তান আছেন যারা তাদের বাবা-মায়ের খ্যাতিকে কাজে লাগাতে পারেননি এবং শেষমেষ ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে গেছেন।

এখানে এমন কিছু তারকা সন্তানের নাম দেওয়া হল যারা নেপোটিজম ম্যাজিক চলেনি এবং শেষমেষ হারিয়ে গেছেন ইন্ডাস্ট্রি থেকে:

উদয় চোপড়া: প্রবাদপ্রতিম পরিচালক যশ চোপড়ার ছেলে উদয় চোপড়া। তিনি ধুম সিরিজের তিনটি ছবি ও মহব্বতে ছবিতে অভিনয় করেছেন। কিন্তু তিনি তার বাবা-মায়ের খ্যাতিকে কাজে লাগাতে পারেননি এবং শেষমেষ বলিউড থেকে হারিয়ে গেছেন।
সুরজ পাঞ্চোলি: অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলি। তিনি আথিয়া শেট্টির বিপরীতে হিরো ছবিতে অভিনয় করেছেন। কিন্তু এই ছবিটি ফ্লপ হয়েছিল এবং সুরজ শেষমেষ বলিউড থেকে হারিয়ে গেছেন।
অধ্যয়ন সুমন: অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যয়ন সুমন। তিনি ২০০৮ সালে হাল-এ-দিল ছবির মাধ্যমে ডেবিউ করেছিলেন। কিন্তু এই ছবিটিও ফ্লপ হয়েছিল এবং অধ্যয়ন শেষমেষ বলিউড থেকে হারিয়ে গেছেন।
হরমন বাওয়েজা: হ্যারি বাওয়েজার ছেলে হরমন বাওয়েজা। তিনি হৃতিক রোশনের সঙ্গে সামঞ্জস্য থাকায় বেশ পরিচিতিও পেয়েছিলেন। কিন্তু তার ছবিগুলির চিত্রনাট্যের দোষে বলিউডে জায়গা করতে পারেননি হরমন।
মহাক্ষয় চক্রবর্তী: সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী। তিনি জিমি ছবির হাত ধরে ডেবিউ করেছিলেন। কিন্তু এই ছবিটিও ফ্লপ হয়েছিল এবং মহাক্ষয় শেষমেষ বলিউড থেকে হারিয়ে গেছেন।
এই তারকা সন্তানদের উদাহরণগুলি দেখায় যে নেপোটিজম সবসময় বাজিমাত করে না। যদি একজন তারকা সন্তান দক্ষতা ও প্রতিভা না থাকে, তাহলে তিনি বলিউডে টিকে থাকতে পারবেন না।

Back to top button