বিনোদন

বাবা-মা নাকি অন্য কেউ, কার মতো দেখতে হয়েছে কোয়েলের ছেলে? দেখে মিলিয়ে নিন আপনিও

কোয়েল মল্লিক হলেন টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি রঞ্জিত মল্লিকের মেয়ে হলেও নিজের যোগ্যতায় আজ তিনি একজন সফল অভিনেত্রী। তিনি অসংখ্য ছবিতে অভিনয় করেছেন এবং দর্শকদের মন জয় করেছেন। তিনি একজন আদর্শ মেয়ে, বউ এবং মা। তিনি তার স্বামী নিসপাল সিং রানে এবং তার ছেলে কবিরকে খুব ভালবাসেন। তিনি তার পরিবারের জন্য সবসময় সময় বের করেন। তিনি একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভাল মাও। তিনি তার ছেলেকে খুব ভালভাবে লালন-পালন করছেন। তিনি তার ছেলের জন্য সবসময় সময় বের করেন এবং তাকে সবকিছু শিখিয়ে দিচ্ছেন। তিনি তার ছেলেকে একজন ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে চান।

কোয়েল মল্লিকের ছেলে কবীর এখন তিন বছর বয়সী। তিনি খুবই সুন্দর এবং চঞ্চল। তিনি সবসময় হাসতে থাকেন। তিনি তার মায়ের খুবই কাছের। তিনি তার মায়ের সাথে সবসময় সময় কাটাতে চান। তিনি তার মায়ের সাথে খেলতে চান এবং তার মায়ের গল্প শুনতে চান। কোয়েল মল্লিক তার ছেলেকে খুব ভালবাসেন। তিনি তার ছেলের জন্য সবসময় সময় বের করেন এবং তাকে সবকিছু শিখিয়ে দিচ্ছেন। তিনি তার ছেলেকে একজন ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে চান।

Koel Mallick`s Son Kabir

কোয়েল মল্লিকের ছেলের মিষ্টি চেহারায় ভুলেছেন নেটিজেনরা। কেউ বলেন সে একেবারে তার মায়ের মত দেখতে। আবার কেউ কেউ বলেন অবিকল রঞ্জিত মল্লিকের মত দেখতে কবীরকে। বিশেষ করে তার হাসিটা যেন একেবারে রঞ্জিত মল্লিকের জেরক্স কপি। দাদুর সাথে নাতির বন্ডিংটাও চোখ জুড়িয়ে দেবে। সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে হিট দাদু ও নাতির এই জুটি।
কোয়েল মল্লিক একজন সফল অভিনেত্রী এবং একজন ভাল মা। তিনি তার পরিবারের জন্য সবসময় সময় বের করেন এবং তাদের ভালবাসা দিয়ে ভরিয়ে দেন।

Back to top button