বিনোদন

বাংলা সিরিয়ালের সেরা শাশুড়ি মা! সন্ধ্যাতারার বিজয়া মাঠানের আসল পরিচয় কি? জানতে পড়ুন

বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রিতে শাশুড়ি-বৌমার সম্পর্কগুলো এখন আর শুধুই কুটকাচালিমূলক নয়। স্টার জলসার শাশুড়ি মায়েরা দর্শকদের শেখাচ্ছেন, শাশুড়ি মায়েদের কেমন হওয়া উচিত। বিশেষ করে সন্ধ্যাতারা সিরিয়ালের বিজয়া মাঠানের চরিত্রটাকে দর্শকরা খুবই পছন্দ করছেন।

এই চরিত্রে অভিনয় করছেন ঝুলন ভট্টাচার্য। তিনি একজন থিয়েটার কর্মী এবং এর আগে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তবে সন্ধ্যাতারা তার প্রথম সিরিয়াল।

ঝুলন ভট্টাচার্য মুর্শিদাবাদের বহরমপুর শহরের বাসিন্দা। তিনি মাত্র ছয় বছর বয়স থেকে অভিনয় শুরু করেছেন। বল্লভপুরে রূপকথা সিনেমাতে ঝুলনের অভিনয় দেখে সাহানা দত্ত তাকে সন্ধ্যাতারা সিরিয়লের জন্য প্রস্তাব দেন।

ঝুলন ভট্টাচার্য জানান, তিনি অনেকদিন ধরেই সিরিয়ালে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন, কিন্তু তিনি এতদিন সিরিয়ালে আসতে চাননি। কিন্তু এখন তিনি সিরিয়াল করতে করতে তার আফসোস হচ্ছে।

ঝুলন ভট্টাচার্যের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। তিনি বিজয়া মাঠান চরিত্রে এতটাই বাস্তবধর্মী অভিনয় করেছেন যে দর্শকরা মনে করেন, তিনি আসলেই একজন শাশুড়ি মা।

সন্ধ্যাতারায় বিজয়া মাঠান বৌমা সন্ধ্যাকে সবসময় আগলে রাখেন। বাস্তবেও ঝুলন ভট্টাচার্য এবং অন্বেষা হাজরার খুবই ভালো সম্পর্ক। অন্বেষা পর্দার পাশাপাশি বাস্তবেও ঝুলনকে মা বলে ডাকেন।

Back to top button