বিনোদন

বয়স মাত্র ২০ বছর! বাংলার ‘সেরা খলনায়িকা’র পুরস্কার পেলেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা

বাংলা সিরিয়ালের সাফল্যের জন্য গল্প, নায়ক-নায়িকা এবং খলনায়িকার ভূমিকা গুরুত্বপূর্ণ। খলনায়িকা যত বেশি ভয়ংকর হবে, সিরিয়াল তত বেশি জনপ্রিয় হবে। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের ক্ষেত্রেও এটাই সত্য। মিশকা না থাকলে গল্প এতদূর এগোতে পারত না।

মিশকা চরিত্রে অভিনয় করেন অহনা দত্ত। তিনি একজন প্রতিভাবান অভিনেত্রী যিনি মাত্র ২০ বছর বয়সেই বাংলা সিরিয়ালে তার অভিনয়ের জন্য জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি ডান্স বাংলা ডান্সের একজন প্রতিযোগী ছিলেন এবং তিনি তার নাচের দক্ষতা দিয়েও দর্শকদের মন জয় করে নিয়েছেন।

মিশকা একজন দাপুটে খলনায়িকা যিনি সূর্য এবং দীপার সম্পর্ক ভাঙ্গার জন্য একের পর এক ষড়যন্ত্র করে চলেছেন। তিনি এমনকি তাদের ছোট্ট দুই মেয়ে সোনা এবং রূপাকেও রেহাই দেন না। তবে, দর্শকরা তাকেই গল্পের আসল মসলা বলে মনে করেন। তিনি খুবই জনপ্রিয় এবং খুব বেশিদিন পর্দায় দেখা না দিলে দর্শকরা তাকে মিস করতে শুরু করেন।

অহনা দত্ত তার অভিনয়গুণে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তিনি শয়তানী মিশকা এবং মিশকা বেবি নামে পরিচিত। তিনি বাংলা সিরিয়ালের সেরা খলনায়িকা হিসেবে বিশেষ পুরস্কার পেয়েছেন।

অহনা তার প্রথম সিরিয়াল থেকেই এত বেশি সাফল্য পেয়েছেন যে তাকে ‘বাংলার গর্ব’ হিসেবে পুরস্কার দেওয়া হলো। বাংলা সিরিয়ালের সেরা খলনায়িকা হিসেবে তিনি ‘বাংলার গর্ব ২০২৩’ অ্যাওয়ার্ড পেলেন। অভিনেত্রী নিজেই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পুরস্কার পাওয়ার এই সুখবর শেয়ার করেছেন। সেই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন পুরস্কারদাতাদের।

Ahona Dutta

বর্তমানে, অনুরাগের ছোঁয়া সিরিয়ালে মিশকা সোনাকে নিয়ে সূর্যের মনে সন্দেহের বীজ বুনে দিয়েছে। দীপা এবং রূপাকে তো সে সূর্যর জীবন থেকে দূরে সরিয়েই দিয়েছে। এখন তার টার্গেট হল সোনা। তার ধারণা সোনাকেও সূর্যর জীবন থেকে সরিয়ে দিতে পারলেই সূর্যকে বিয়ে করার তার রাস্তা সাফ হয়ে যাবে। মিশকার মাধ্যমে এভাবেই গল্পে একের পর এক টুইস্ট আসছে।

Back to top button