বিনোদন

বড়োরা তাদের সামনে কিছুই না! সবাইকে পিছনে ফেলে দর্শকের নজর কেড়েছে বাংলা ধারাবাহিকের এই ৫ খুদে শিল্পী

বাংলা টেলিভিশনের জনপ্রিয় শিশু অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় সৃষ্টি মজুমদার, মিশিতা রায় চৌধুরী, সুকৃত সাহা, মেঘান চক্রবর্তী এবং কৃতিকা চ্যাটার্জী অন্যতম। এই শিশুরা তাদের অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে।

সৃষ্টি মজুমদার ২০১৯ সালে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সুন্দরী’তে অভিনয় দিয়ে তার টেলিভিশন যাত্রা শুরু করেন। তিনি এরপর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে রূপার চরিত্রে অভিনয় করেছেন। রূপার চরিত্রে সৃষ্টির অভিনয় দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে। তিনি ২০২২ সালের ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

মিশিতা রায় চৌধুরী ২০১৯ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে সোনার চরিত্রে অভিনয় দিয়ে তার টেলিভিশন যাত্রা শুরু করেন। সোনার চরিত্রে মিশিতার অভিনয় দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে। তিনি ২০২২ সালের ‘সেই যে হলুদ পাখি’ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

সুকৃত সাহা ২০১২ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীকান্ত’তে অভিনয় দিয়ে তার টেলিভিশন যাত্রা শুরু করেন। তিনি এরপর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’তে কমলার চরিত্রে অভিনয় করেছেন। কমলার চরিত্রে সুকৃতের অভিনয় দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে।

মেঘান চক্রবর্তী ২০১৭ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘প্রথম কাদম্বিনী’তে ছোটো বিনির চরিত্রে অভিনয় দিয়ে তার টেলিভিশন যাত্রা শুরু করেন। ছোটো বিনির চরিত্রে মেঘানের অভিনয় দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে। তিনি ২০১৯ সালের ‘ফেলনা’তেও অভিনয় করেছেন।

কৃতিকা চ্যাটার্জী ২০১৬ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘রাখী বন্ধন’-এ রাখীর চরিত্রে অভিনয় দিয়ে তার টেলিভিশন যাত্রা শুরু করেন। রাখীর চরিত্রে কৃতিকার অভিনয় দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে। তিনি ২০১৮ সালের ‘রূপসী’তেও অভিনয় করেছেন।

এই শিশু অভিনেতা-অভিনেত্রীরা তাদের অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে বাংলা টেলিভিশনকে সমৃদ্ধ করেছেন। তারা বাংলা টেলিভিশনের ভবিষ্যৎ।

Back to top button