বিনোদন

ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী কৃষাণ ব্রজ

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে প্রেম এসেছে বহুবার। সেই প্রেম ভাঙতেও সময় নেয়নি। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে ভাঙার পর ফের বসন্ত আসে তার জীবনে।

মডেল কৃষ্ণ ব্রজের প্রেমে পড়েন শ্রাবন্তী। খুব অল্প দিনের আলাপেই একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। ২০১৬ সালে ধুমধাম করে বিয়ে করেন কৃষ্ণ ব্রজ এবং শ্রাবন্তী।

তবে কৃষ্ণের সঙ্গে সাজানো সংসারও ভেঙে পড়ে তাসের ঘরের মতো। দু’জনের মধ্যে বিতণ্ডা এমন জায়গায় পৌছায় যে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন এই দম্পতি।

মাত্র ১ বছর সংসারের পর ২০১৭ সালে বিচ্ছেদ হয় কৃষাণ ব্রজ এবং শ্রাবন্তীর। দ্বিতীয় বিচ্ছেদের পর ফের প্রেমে পড়েন শ্রাবন্তী। ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন তিনি। কিন্তু বছর ঘুরতেই আলাদা হয়ে যান তারা। ভেঙে যায় অভিনেত্রীর তৃতীয় সংসারও।

এসবের মাঝেই মিললো নতুন খবর। ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী কৃষাণ ব্রজ। কয়েকদিন আগেই বাগদান সেড়েছেন তিনি। জানা গেছে, ওই তরুণীর নাম আর্শিয়া। চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ে করবেন এই জুটি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের হবু স্ত্রীর সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন কৃষাণ। সেখানে শুভকামনা জানিয়েছেন ভক্তরা।

Back to top button