বিনোদন

ফের এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা, বিশেষ প্রতিক্রিয়া দিলেন সন্দীপ্তা সেন

টলিপাড়ার জনপ্রিয় তারকা দম্পতি রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকারের সম্পর্ক ভাঙার খবর বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে সম্প্রতি এই দম্পতি তাদের সম্পর্ক জোড়া লাগিয়েছেন বলে জানা গেছে।

রাহুল-প্রিয়াঙ্কার প্রেম শুরু হয়েছিল জনপ্রিয় বাংলা সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’-এর হাত ধরে। এরপর বিয়ে এবং একমাত্র ছেলে সহজের আগমন। সবকিছু ভালোই চলছিল।

কিন্তু মাঝে বেশ কিছুদিন ভুল বোঝাবুঝি আর মনোমালিন্যের জেরে একে অপরের থেকে আলাদা ছিলেন তারা। যদিও ছেলে সহজের সাথে তাদের সম্পর্ক ছিল বরাবরই সুন্দর।

রাহুল-প্রিয়াঙ্কার আলাদা হওয়ার জন্য একটা সময় বারবার অভিযোগের আঙুল উঠেছিল বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেনের দিকে। একসময় রাহুল-সন্দীপ্তা জুটি বেঁধে অভিনয় করেছিলেন একটি জনপ্রিয় বাংলা সিরিয়ালে।

শোনা যায় সেই সময় থেকেই নাকি ভাঙনের সূত্রপাত হয়েছিল রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্কে। তবে সম্প্রতি আবার জোড়া লেগেছে রাহুল-প্রিয়াঙ্কার ভাঙা সম্পর্ক।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছেন, ‘একটা সময় চারদিকে এ ধরনের চর্চা শুনে সত্যিই হাসি পেত। অনেকবার এ বিষয় নিয়ে সাফাই তো দিয়েছিলাম। তার পরও মানুষ এই নিয়ে চর্চা চালিয়েই গেছে।’

রাহুল-প্রিয়াঙ্কার এক হওয়া প্রসঙ্গে সন্দীপ্তা বলেছেন, ‘আমি তখনো দেখেছি প্রিয়াঙ্কা-সহজ আসত, আমরা একসঙ্গে খাওয়াদাওয়া করতাম। মনোমালিন্য হয়েছিল, সেটা ওদের ব্যাপার। সহজের জন্য ওরা যে সব ভুলে আবার এক হয়েছে সেটা কিন্তু খুব ভালো বিষয়। ওদের তিনজনের জন্য খুব ভালো ব্যাপার। এটা খুব অনুপ্রেরণা দেবে। আমি চাই ওরা ভালো থাকুক। সহজ আমার খুব প্রিয়। ওর ভালো চাই সব সময়।’

প্রসঙ্গত রাহুল যখন প্রিয়াঙ্কার সাথে নিজের পুরনো সংসারটাকে আবার একটু একটু করে গুছিয়ে নিচ্ছেন। অন্যদিকে তখন সন্দীপ্তাও তাঁর প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সাথে দিব্যি সময় কাটাচ্ছেন। তবে এই মুহূর্তে তাঁদের বিয়ের কোন পরিকল্পনা নেই।

Back to top button