বিনোদন

ফুলশয্যার আগেই ভেঙে গেলো বিয়ে! ফের ‘এক্কা দোক্কা’ সিরিয়াল ঘিরে ট্রোল দর্শকদের

স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ শুরু থেকেই দর্শকদের কাছে বিতর্কিত। ধারাবাহিকটির গল্পে ঝগড়া, লড়াই এবং ভুল বোঝাবুঝি রয়েছে। ধারাবাহিকটির মূল চরিত্র রাধিকা এবং পোখরাজের বন্ধুত্ব একটি সম্পর্কের মধ্যে আবদ্ধ হয়েছিল, কিন্তু সময়ের সাথে সাথে তাদের সম্পর্ক ফিকে হয়ে যায়। রাধিকা তার জীবনে নতুন সঙ্গীর হাত ধরে এবং পোখরাজ তার জীবনে রঞ্জাকে আঁকড়ে ধরে।

‘রাধিরাজ’ জুটি ভেঙে যাওয়ার পর অনেক অনুরাগীরই মন খারাপ। তারা ধারাবাহিকে শুধুমাত্র রাধিকা এবং পোখরাজকে জুটি হিসাবে দেখতে চেয়েছিলেন। তবে যারা রাধিকা এবং অনির্বানকে জুটি হিসাবে পছন্দ করেন তাদের কাছে ‘অনাধিকা’ জুটিই বেস্ট।

পোখরাজ যেমন রঞ্জাকে নিজের স্ত্রী হিসাবে মেনে নিয়েছে, তেমনই সব ঝড়-ঝাপটা, ভুল বোঝাবুঝি কাটিয়ে রাধিকা এবং অনির্বান যখন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল, তখন তাদের জীবনে আবার নতুন ঝড় দেখা দেয়। রাধিকার সংসার ভাঙতে কমলিনী মোক্ষম চাল দেয়। রাধিকাকে অনির্বানকে সহ্য করতে পারছে না, তাই সে রাধিকাকে তার এবং অনির্বানকে মিথ্যে সম্পর্কের গল্প বলে যা রাধিকা বিশ্বাস করতে বাধ্য হয়।

শুধু তাই নয়, কমলিনী রাধিকাকে জানায় যে অনির্বান তার সন্তানসম্ভবা। এই কথাটি রাধিকা এবং অনির্বানকে বিচ্ছিন্ন করে দেয়। এটা রাধিকার অনুরাগীদের কাছে বেশ দুঃখজনক অন্যদিকে আবার, এই বিষয়টা দর্শকের কাছে বেশ হাস্যকর। বিয়ে মিটতে না মিটতেই সংসার ভেঙে রাধিকা বাড়ির পথে।

এবার অনির্বান কি করতে পারে সেটাই দেখার অপেক্ষা। কমলিনী যেভাবে রাধিকাকে তার সব কথা বিশ্বাস করিয়েছে সেখানে যে রাধিকা সহজে সত্যিটা বুঝতে চাবেনা তা অনির্বান ভালোই বুঝতে পারছে। দর্শকের একাংশ ধারাবাহিকের এমন ট্র্যাক দেখে মন্তব্য করেছেন যে, একদিন যেমন অনির্বান রাধিকার গর্ভে পোখরাজের সন্তান আছে ভেবে তাকে ভুল বুঝেছিল। আজ ঠিক উল্টোটা হচ্ছে অনির্বানের সাথে।

ইতিবাচক প্রতিক্রিয়া

অনেকেই ধারাবাহিকটির এমন ট্র্যাক দেখে খুশি। তারা বলছেন যে এটা খুবই মজাদার এবং উত্তেজনাপূর্ণ। তারা বলছেন যে তারা প্রতি সপ্তাহের জন্য অপেক্ষা করছেন দেখার জন্য যে কি হবে পরের পর্বে।

নেতিবাচক প্রতিক্রিয়া

কিছু লোক ধারাবাহিকটির এমন ট্র্যাক দেখে বিরক্ত। তারা বলছেন যে এটা খুবই অযৌক্তিক এবং হাস্যকর। তারা বলছেন যে তারা ধারাবাহিকটি দেখে আর মজা পাচ্ছেন না।

অবশেষ

এক্কা দোক্কা ধারাবাহিকটি এখনও চলছে। এটা দেখার জন্য অপেক্ষা করা যায় যে ভবিষ্যতে ধারাবাহিকটি কীভাবে এগিয়ে যাবে।

Back to top button