বিনোদন

‘প্রেমিক ১৪ বছরের বড়! তাতে কী? আগে থেকেই এসব হচ্ছে’ : অন্যান্য পান্ডে

অনন্যা পাণ্ডে এবং আয়ুষ্মান খুরানা খুব শীঘ্রই ‘ড্রিম গার্ল ২’ ছবিতে পর্দায় জুটি বেঁধে অভিনয় করবেন। অনন্যার বয়স ২৪ বছর, অন্যদিকে আয়ুষ্মান খুরানার বয়স ৩৮ বছর। এর মানে হল যে তাদের মধ্যে বয়সের পার্থক্য ১৪ বছর।

অনন্যা সম্প্রতি এই বয়সের পার্থক্যের বিষয়ে কথা বলেছেন এবং বলেছেন যে তিনি এটিকে কোনও সমস্যা মনে করেন না। তিনি বলেছেন, “সেলুলয়েডে অনেক আগে থেকেই এমন বয়সের পার্থক্য রয়েছে নায়ক-নায়িকার মধ্যে। যদি এতে দর্শকের অসুবিধা না হয়, তাহলে কোনও সমস্যা নেই। মানুষ যখন সিনেমা দেখেন, তখন তাঁরা এই বয়সের ফারাকটি নিয়ে খুব বেশি মাথাও ঘামান না। যদি দু’জন অভিনেতা-অভিনেত্রী চরিত্রের মধ্যে খাপ খেয়ে যান, তাহলে কারও কিছু যায় আসে না।”তাঁর বক্তব্য, ‘এসব মোটেই আজকের ঘটনা নয়। অনেক দিন ধরেই হয়ে আসছে। কারও চোখে খারাপ না লাগলেই হল।’

অনন্যা বলেছেন যে তিনি আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করতে খুব উপভোগ করেছেন। তিনি বলেছেন, “শ্যুটিংয়ের সময়টা দারুণ কেটেছে। আয়ুষ্মানের সঙ্গে কাজের অভিজ্ঞতা দুর্দান্ত। ‘পূজা’কে অসাধারণ লেগেছে।”

‘ড্রিম গার্ল ২’ ছবিটি ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘ড্রিম গার্ল’ ছবির সিক্যুয়েল। এই ছবিতে অনন্যা পাণ্ডে এবং আয়ুষ্মান খুরানার পাশাপাশি অনু কাপপর, পরেশ রাওয়াল, বিজয় রাজের মতো শিল্পীরা অভিনয় করেছেন।

Back to top button