বিনোদন

প্রাক্তন প্রেমিকা জয়ার সঙ্গে সৃজিত, মিথিলা কোথায়? তবে বিচ্ছেদের পথে হাঁটছেন তারা?

গেল ঈদে বাংলাদেশের মাত্র ২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমা ‘সুড়ঙ্গ’। সেই ছবিটিই এবারের ভারতের পশ্চিমবঙ্গেও মুক্তি পাচ্ছে। সিনেমার প্রচারণায় অংশ নিতে বুধবার কলকাতায় উড়াল দিলেন রায়হান রাফী, অভিনেতা আরফান নিশো ও তমা। জানা গেছে, আগামী ২৪ জুলাই প্রচারণা শেষে দেশে ফিরবেন তারা।
সেখানে গিয়ে একাধিক ছবি শেয়ার করেছন তারা। সেই ছবিতে এক টেবিলে নিশো-রাফীদের সঙ্গে দেখা গেছে জয়া আহসান, নির্মাতা সৃজিত মুখার্জী ও মিরাক্কেলের মীরকেও।

কিন্তু সেই টেবিলে সৃজিতের স্ত্রী মিথিলা না থাকায় অনেকেই সন্দেহ পোষণ করছেন। কেউ কেউ আবার এও ভেবে নিচ্ছে তাহলে কি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটছে সৃজিত-মিথিলার সম্পর্ক? বর্তমানে কলকাতাতেই অবস্থান করছেন মিথিলা। এ ছাড়া জয়ার সঙ্গে সৃজিতের প্রেমের বিষয়টি মোটেই ভাবায় না মিথিলাকে; বরং তিনি এটা স্বাভাবিকভাবেই দেখেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথা জানিয়ে দিয়েছেন মিথিলা।

এদিকে ভারতের সিনেমা পরিবেশক ও প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্ম (এসভিএফ) জানায়, চলতি মাসের ২১ তারিখে মুক্তি পাবে সুড়ঙ্গ। পশ্চিমবঙ্গের ২৯ টি প্রেক্ষাগৃহে একযোগে প্রদর্শিত হবে সিনেমাটি।

আরফান নিশো বলেন, বাংলাদেশে ‘সুড়ঙ্গ’ সিনেমাটি দর্শকরা গ্রহন করেছেন। এবার কলকতার দর্শক সিনেমাটি দেখবেন। বাংলাদেশের দর্শকদের কাছ থেকে সিনেমাটির অভাবনীয় সাড়া পাবার পরও এর হলসংখ্যা বাড়ানো হয়নি। সে হিসাবে বাংলাদেশের চেয়েও সিনোমাটি বেশি হল পেয়েছে পশ্চিমবঙ্গে। দেশের মতো পশ্চিমবঙ্গে দর্শকের সঙ্গে আনন্দভাগাভাগি করবো।

এদিকে পশ্চিমবঙ্গে ‘সুড়ঙ্গ’ সিমোর মুক্তি উপলক্ষে গত ১৬ জুলাই সিনেমার ট্রেইলার প্রকাশ করেছে এসভিএফ। যেখানে সংলাপসহ ছবির কিছু চুম্বক অংশ তুলে ধরা হয়েছে। ট্রেইলার প্রকাশের পর সুড়ঙ্গ সিনেমাটি নিয়ে পশ্চিমবঙ্গের সাধারণ দর্শকদের মধ্যে আগ্রহ আরো বেড়েছে।

রায়হান রাফী জানান, সাফটা চুক্তির আওতায় নয়; বরং শ্রী ভেঙ্কোটেশ ফিল্মস তাদের নিজেদের আগ্রহেই সুড়ঙ্গ পশ্চিমবঙ্গে মুক্তি দিচ্ছে। দেশি সিনেমার জন্য এটি অনেক বড় একটি অর্জন।

আফরান নিশো ও তমা মির্জা ছাড়াও সুড়ঙ্গ সিনেমায় আরো অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক বেপারি প্রমুখ। সিনেমার একটি আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া। প্রযোজনা করেছে আলফা আই এবং ওটিটি প্ল্যাটফর্ম চরকি।

Back to top button