বিনোদন

প্রকাশ্যে এলো রণবীরের ‘অ্যানিমেল’র পোস্টার, কবে আসছে টিজার? দেখেনিন একনজরে

প্রকাশ্যে এসেছে রণবীর কাপুর অভিনীত আসন্ন ছবি ‘অ্যানিমেল’র নতুন পোস্টার। যেখানে ভিন্ন লুকে দেখা গেছে রণবীরকে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) টি সিরিজের অফিসিয়াল পেজ থেকে ছবিটির নতুন পোস্টার প্রকাশ্যে আনা হয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে কবে প্রকাশ্যে আসবে এর টিজার। প্রকাশ্যে আসা ‘অ্যানিমেল’র পোস্টারে দেখা গেছে এক অন্য রকম রণবীরকে। মুখ ভর্তি দাঁড়িতে একবারেই ভিন্ন রকম লেগেছে রণবীরকে।

পোস্টার প্রকাশ্যে আনার পাশাপাশি এদিন জানানো হয়েছে আগামী ২৮ সেপ্টেম্বর রণবীরের জন্মদিন উপলক্ষে মুক্তি পাবে ‘অ্যানিমেল’ টিজার। যা রণবীরের জন্মদিনের আনন্দকে দ্বিগুণ করে তুলবে।

এর আগে পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাতকারে ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে প্রযোজক ভূষণ কুমার জানিয়েছেন যে, নির্মাতারা ‘অ্যানিমেল’কে একটি প্যান-ওয়ার্ল্ড ফিল্ম হিসাবে প্রচার করতে চান। “আমরা খুব এক্সাইটেড এবং আমার ধারণা আমাদের থেকেও দর্শকরা এটার জন্য বেশি উচ্ছ্বসিত। এই ছবিতে সবকিছু আছে। এটি সম্পূর্ণ একটি বিনোদনমূলক ছবি। যেটিকে যথাযথ প্যান-ইন্ডিয়া, প্যান-ওয়ার্ল্ড ফিল্ম বলা যায়। যেখানে ড্রামা আছে, অ্যাকশন আছে, গল্প আছে, মন ছুঁয়ে যাওয়া গান আছে। সেই সাথে এই ছবি এমন এক চরিত্রে রণবীর কাপুরকে দেখা যাবে যেটিতে আগে কখনো দেখা যায়নি তাকে।

 

View this post on Instagram

 

A post shared by T-Series (@tseries.official)

‘অ্যানিমেল’-এ রণবীরের সঙ্গে আরেক প্রধান চরিত্রে অনিল কাপুরকে দেখা যাবে। রণবীরের স্ত্রীর ভূমিকায় থাকছেন দক্ষিণ ভারতের অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। এই ছবিতে খল চরিত্রে রয়েছেন ববি দেওল। সন্দীপ রেড্ডি পরিচালিত এই ছবিটি হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায়ও মুক্তি পাবে।

Back to top button