বিনোদন

পিছিয়েই চলেছে প্রভাস-দীপিকা অভিনীত ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা মুক্তির দিনক্ষণ

গত মাসেই প্রকাশ্যে এসেছে প্রথম ঝলক। নাগ অশ্বিন পরিচালিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। এতদিন যার নাম ছিল ‘প্রজেক্ট কে’। নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন দক্ষিণী তারকা প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা অমিতাভ বচ্চন।

সিনেমায় খলচরিত্রে দেখা যাবে দক্ষিণী তারকা কমল হাসনকে। গত ২০ জুলাই আমেরিকার সান দিয়েগোয় কমিক কন অনুষ্ঠানে প্রকাশ্যে এসেছে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার প্রথম ঝলক। ‘কল্কি ২৮৯৮ এডি’ প্রথম ভারতীয় সিনেমা যার প্রথম ঝলক মুক্তি পেয়েছে কমিক কনের মঞ্চে। আগামী বছর জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমার। তবে মুক্তির তারিখ নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা। এবার সেই কানাঘুষো নিয়ে মুখ খুললেন স্বয়ং সিনেমা পরিচালক।

সম্প্রতি এক অনুষ্ঠানে পরিচালক নাগ অশ্বিন জানান, সিনেমার বেশ কিছু দৃশ্যের শুটিং নাকি এখনও বাকি রয়ে গিয়েছে। পাশাপাশি, বাকি রয়েছে সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজও। সব মিলিয়ে একটা নিখুঁত সিনেমা পরিবেশন করতে এখনও বেশ কিছুটা সময় লাগবে বলেই ধারণা পরিচালকের। তবে খুব শিগগিরিই শুটিংয়ে ফিরতে চান নাগ অশ্বিন।

কমিক কনের অনুষ্ঠানে যেমন সাড়া পেয়েছেন তিনি, তাতেই দ্বিগুণ হয়ে গিয়েছে তার উৎসাহ। এর আগেও একাধিক বার হোঁচট খেয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা। এক পা এগোলেই দু’পা পিছিয়ে গিয়েছে সিনেমার কাজ। শুটিং চলাকালীন সেটেই আহত হন অমিতাভ। পাঁজরে চোট লাগায় সুস্থ হতে দীর্ঘ দিন সময় লেগেছে বিগ বি-র। ফলে স্থগিত রাখতে হয়েছে শুটিং। তখনই কানাঘুষো শোনা গিয়েছিল, নির্ধারিত সময়ে সিনেমা মুক্তি সম্ভব নয়।

শোনা যাচ্ছে, ২০২৪ সালে ৯ মে মুক্তি পেতে পারে ‘কল্কি ২৮৯৮ এডি’। প্রযোজক অশ্বিনী দত্তের জন্য নাকি এদিন খুব শুভ। এ তারিখে ছবি মুক্তি পেলে ব্যবসায়িক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা বেশি রয়েছে বলে আশা তার। এর আগেও তার প্রযোজিত একাধিক সিনেমা মুক্তি পেয়েছে ৯ মে। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির ক্ষেত্রেও তাই সেই পথেই হাঁটতে চাইছেন নির্মাতারা।

Back to top button