বিনোদন

পরিণীতি-রাঘবের জমকালো বিয়েতে ক্রিকেট ম্যাচে খেলোয়াড় কে কে? থাকছে বড় আকর্ষণ!

পরিণীতি আর রাঘব দুজনই খেলাধুলা পছন্দ করেন। বিশেষ করে ক্রিকেটের অনেক বড় ভক্ত এই যুগল। এ বছর মে মাসে মোহালি স্টেডিয়ামে এই জুটিকে আইপিএল ম্যাচ উপভোগ করতে দেখা গিয়েছিল। বিটাউনের খবর, তাদের বিয়ের উৎসবেও এক জমকালো ক্রিকেট ম্যাচের আয়োজন রাখা হয়েছে।

এ ক্রিকেট ম্যাচটি অনুষ্ঠিত হবে দিল্লিতে। বর ও কনে দুই পক্ষের মধ্যে এই ক্রিকেট ম্যাচ চলবে। এই পারিবারিক ম্যাচটি চোপড়া ভার্সেস চাড্ডা দলের মধ্যে হবে। দুই পরিবারের আত্মীয়স্বজন আর বন্ধু-বান্ধবরা ক্রিকেট দলে শামিল হবেন।

রোববার থেকে রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে। এই হবু দম্পতির বিয়ে ঘিরে আরও তথ্য ফাঁস হয়েছে। ২০ সেপ্টেম্বর ‘সুফি নাইট’-এর আয়োজন রেখেছেন। এতে কয়েকজন রাজনৈতিক নেতা ও তারকারা হাজির থাকবেন। তবে এ বিয়ের অনুষ্ঠানে ক্রিকেট ম্যাচ বড় আকর্ষণ হতে চলেছে।

পরিণীতি আর রাঘব ২৩ সেপ্টেম্বর উদয়পুরে যাবেন। সেখানে লীলা প্যালেসে ২৪ সেপ্টেম্বর তারা সাত পাকে বাঁধা পড়বেন। সেদিনই রাত সাড়ে আটটা থেকে লীলা প্যালেসে এক রাজকীয় রিসেপশনের আয়োজন থাকছে।

এ অনুষ্ঠানে রাজনৈতিক তথা বিটাউনের বড় বড় তারকারা শামিল হবেন। শোনা যাচ্ছে, পরিণীতির কাজিন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মেয়ে মালতীকে নিয়ে এ বিয়েতে উপস্থিত থাকবেন। তবে শ্যালিকার বিয়েতে আসছেন না প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস।

Back to top button