বিনোদন

‘পটল কুমার গানওয়ালা’ করেই খুলেছে ভাগ্য, তবুও ‘পটল নাম শুনলে রাগ ওঠে’! সাক্ষাৎকারে মুখ খুললেন হিয়া

হিয়া দে, যিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’র ছোট্ট ‘পটল’ হিসেবে পরিচিত, তিনি এখন বড় হয়ে গেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন এবং মাঝেমধ্যেই বোল্ড ছবি, ভিডিও শেয়ার করেন। এতে অনেকে চটে যান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হিয়া এসব বিষয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন, “আমি কমেন্ট বক্স খুলেই দেখি না। শুধু আমার চেনা দাদা দিদিরা কমেন্ট করলে তাহলেই খুলে দেখি। নাহলে কারোর কমেন্ট দেখি না।”

হিয়ার বড় হওয়ার পজিটিভ এবং নেগেটিভ দিককে কীভাবে সামলান তিনি? উত্তরে তিনি বলেন, “আমি সব সময় পজিটিভ থাকারই চেষ্টা করি। মানুষ আমায় ছোটবেলা পটল কুমার হিসেবে ভীষণ ভালোবাসতো, এটা আমি জানি। এটা আমার অনেক বড় পাওয়া। গুগল খুললেই আমি নিজের নাম প্রথমে দেখতে পাই। হিয়া কী পড়ে নাচলেন দেখুন এসব জিনিস থাকে। তবে তাতে আমি খুশি। আমার জন্য তাঁরা যে দু’মিনিট খরচ করে লিখেছেন সেটাই আমার কাছে অনেক।”

ছোটবেলায় ‘পটল’ নামটা শুনলেই হিয়া ভীষণ রেগে যেতেন। তবে পটল কুমার এখন আর ছোট্টটি নেই। দেখতে দেখতে হিয়া বেশ অনেকটা বড় হয়ে গিয়েছে। এই নিয়ে আবার অনেকে দুঃখও করেন। এই বিষয়ে হিয়ার কী মত?

অভিনেত্রী জবাবে বলেন, “পটল যে আর ছোট নেই, সে যে আর পটল নেই হিয়া হয়ে গিয়েছে, সেটাই অনেকে মানতে চান না। এখনে খারাপ লাগে। আমি এখন আমার পছন্দের কিছু একটা করতে পারি এটা দর্শকরা কোনও ভাবেই মানতে পারেন না।”

হিয়ার বক্তব্যে বোঝা যাচ্ছে যে তিনি এখনও পটল কুমার হিসেবেই পরিচিত হতে চান না। তিনি চান যে দর্শকরা তাঁকে হিয়া দে হিসেবে দেখুন।

Back to top button