বিনোদন

পঞ্চমবার বিয়ের পিঁড়িতে ‘গুড্ডি’, গুড্ডি-অঙ্কুরের বিয়ে নিয়ে নেটদুনিয়ায় শুরু তুমুল ট্রোল!

স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বহুল চর্চিত। শুরু থেকেই এই ধারাবাহিক নানান ভাবে দর্শকের সমালোচনার মুখে পড়েছে, চর্চার বিষয় হয়ে উঠেছে। এবারে গুড্ডি পঞ্চমবারের মত বিয়ের পিঁড়িতে বসতে চলেছে আর তাই নিয়েই এই ধারাবাহিক আরও একবার চর্চায় উঠে এসেছে। ‘গুড্ডি’ চরিত্রটি বেশ জটিল। দর্শক বারবার এই চরিত্র নিয়ে বিশ্লেষণে বসেন।

বর্তমানে ধারাবাহিকে গল্পের মোড় ঘুরেছে। লিপ নিয়েছে গল্প। গুড্ডির পালিতা মেয়ে ঋতাভরী আর অনুজের ছেলে ঋতুরাজের বিয়ে হয়ে গেছে। যারা ছোটবেলায় একসাথে থাকার স্বপ্ন বুনেছিল। তাদের স্বপ্ন সত্যি হয়েছে। তবে এই দুই নতুন চরিত্রেও অভিনয় করতে দেখা যাচ্ছে।

অভিনেত্রী শ্যামপ্তি মুদলি আর অভিনেতা রণজয় বিষ্ণু। একই সাথে দুই চরিত্রের সত্বা বজায় রেখেছেন তারা। দুই চরিত্রেই তাদের অসাধারণ অভিনয় যেমন নজর কেড়েছে দর্শকের তেমনই গুড্ডি আর অনুজ নামক চরিত্র দুটিকে কখনও কখনও দর্শক চরিত্রহীন বলেও দাগিয়েছেন। অনুজ মারা যায়।

তারপর থেকে গুড্ডি একাই ঋতাভরীকে নিয়ে নিজের জীবন কাটিয়েছে। তবে হঠাৎ করেই তাদের জীবনে ফায়ার আসে অনুজ রুপী কেউ। সবাই তাকে প্রথমে অনুজ মনে করলেও আসলে সে অনুজ নয় সে অঙ্কুর। অন্য একটা মানুষ, তবে দেখতে হুবহু অনুজের মত। অঙ্কুরের পরিচয় ফাঁস হওয়ার আগে পর্যন্ত।

অনুজ ফিরে এসেছে ধরেই সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা শুরু হয়েছিল। এবার গুড্ডি অঙ্কুরকে মন দিয়ে ফেলেছে। তার সাথে সংসারের স্বপ্ন দেখেছে সে। গুড্ডি আর অঙ্কুর বিয়ের পিঁড়িতে বসেছে। তাদের বিয়ের তোড়জোড় শুরু হতেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়। ‘গুড্ডি এবার বিয়ের পিঁড়িতে। এদের যেন বিয়ের শেষ নেই’।

গুড্ডি চরিত্রটি নিয়ে দর্শকদের বিভিন্ন মতামত রয়েছে। অনেকে মনে করেন যে গুড্ডি একজন স্বাবলম্বী নারী, যে নিজের জীবনে নিজের সিদ্ধান্ত নেয়। অন্যদিকে অনেকে মনে করেন যে গুড্ডি একজন চরিত্রহীন নারী, যে শুধুমাত্র বিয়ে করতেই আগ্রহী।

গুড্ডি চরিত্রটি নিয়ে যেই মতামতই হোক না কেন, এটা সত্য যে গুড্ডি ধারাবাহিকটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত। এটা দেখার বিষয় যে এই ধারাবাহিকটি ভবিষ্যতে কিভাবে দর্শকদের কাছে গ্রহণযোগ্য হয়।

Back to top button