বিনোদন

নিজের জীবনের ঘটনা থেকেই করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমা

২০১৬ সালে বলিউডে মুক্তি পায় করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমা। নিজের জীবনের ঘটনা থেকেই নাকি এই ছবির গল্প সাজিয়েছিলেন করণ। সিনেমায় একতরফা প্রেম দেখানো হয়েছিল, সেই প্রেম নাকি নির্মাতার জীবনেও এসেছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমনটাই জানিয়েছেন জনপ্রিয় এই পরিচালক। করণের ভাষায়, জীবনের ৭-৮ বছর সেই প্রেমের পেছনেই কাটিয়েছিলেন তিনি।

এই নির্মাতা জানালেন, তিনিও কাউকে একতরফা ভালোবেসে গিয়েছিলেন। তাই করণ জানেন, এরকম ভালোবাসায় কতটা কষ্ট পেতে হয়। প্রায় ৭-৮ বছর তার মনে জায়গা করে ছিল সেই ভালোবাসা। তাকেই নিঃশর্তভাবে ভালোবেসে গেছেন করণ। সেই অনুভূতিগুলোই ফুটিয়ে তুলতে চেয়েছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায়।

রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আনুশকা শর্মার ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত হয় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। একতরফা ভালোবাসা কতটা প্রখর হতে পারে, সেটাই এই ছবির মাধ্যমে দেখাতে চেয়েছিলেন করণ। তবে তার সঙ্গে যে জড়িয়ে ছিল নিজের জীবনের কাহিনী, তা কখনোই জানতে পারেনি দর্শকরা।

প্রসঙ্গত, বলিউডের প্রতিষ্ঠিত পরিচালকদের একজন করণ জোহর। ক্যারিয়ারের শুরুর দিকেই ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র মতো ছবি উপহার দিয়ে বক্স অফিসে বাজিমাত করেছিলেন এই নির্মাতা।

Back to top button