বিনোদন

নায়কের দ্বিগুণ টাকা নিতেন ভাগ্যশ্রী, ‘ম্যায়নে পেয়ার কিয়া’তে কত পারিশ্রমিক নিয়েছিলেন ভাগ্যশ্রী?

“ম্যায়নে পেয়ার কিয়া” ছবিটি ১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল এবং এটি ছিল একটি বড় সাফল্য। ছবিটি বক্স অফিসে প্রায় ২৮ কোটি টাকা আয় করেছিল এবং এটিকে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে সফল ছবিগুলির মধ্যে একটি হিসেবে বিবেচনা করা হয়।

ছবিটিতে সলমন খান এবং ভাগ্যশ্রী অভিনয় করেছিলেন। এই ছবিটি সলমন খানের জন্য একটি ব্রেকথ্রু ছিল এবং এটি তাকে বলিউডের একজন বড় তারকা করে তুলেছিল। ভাগ্যশ্রীও এই ছবিতে তার অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন।

তবে, এই ছবিতে সলমন খান এবং ভাগ্যশ্রীর পারিশ্রমিকের মধ্যে একটি বড় পার্থক্য ছিল। ভাগ্যশ্রী এই ছবিতে ১ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন, যেখানে সলমন খান পেয়েছিলেন মাত্র ৪০ হাজার টাকা। এই পার্থক্যটি অনেকের কাছেই অবাকজনক ছিল, কারণ সলমন খান তখন বলিউডে একজন নতুন অভিনেতা ছিলেন, যেখানে ভাগ্যশ্রী একজন অভিজ্ঞ অভিনেত্রী ছিলেন।

সলমন খান এই পার্থক্যের কথা নিয়ে কখনও অভিযোগ করেননি। তিনি বলেছিলেন যে তিনি একজন নতুন অভিনেতা ছিলেন এবং তিনি ভাগ্যশ্রীর চেয়ে বেশি পারিশ্রমিকের দাবি করতে পারতেন না। তিনি আরও বলেছিলেন যে তিনি “ম্যায়নে পেয়ার কিয়া” ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন বলে তিনি খুবই খুশি ছিলেন।

“ম্যায়নে পেয়ার কিয়া” ছবিটি সলমন খান এবং ভাগ্যশ্রীর ক্যারিয়ারের জন্য একটি মাইলফলক ছিল। এই ছবিটি তাদেরকে বলিউডের একজন বড় তারকা করে তুলেছিল এবং এটি তাদেরকে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে অমর করে রেখেছে।

Back to top button