বিনোদন

দ্যুতি থেকে লাবণ্য, এই ৪ অভিনেত্রী নেগেটিভ থেকে পজেটিভ হয়েই পেয়েছেন জনপ্রিয়তা

এখানে পাঁচ জন জনপ্রিয় টেলি অভিনেত্রীদের নাম দেওয়া হল যারা বাংলা সিরিয়ালে নেগেটিভ থেকে পজিটিভ চরিত্রে রূপদান করেছেন:

রুপাঞ্জনা মিত্র (অনুরাগের ছোঁয়া)
শ্রীমা ভট্টাচার্য (গাঁটছড়া)
সম্পূর্ণা লাহিড়ী (বাংলা মিডিয়াম)
চন্দ্রেয়ী ঘোষ (গৌরী এলো)
এই অভিনেত্রীরা সবাই তাদের দুর্দান্ত অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। তারা তাদের চরিত্রগুলিকে এমনভাবে রূপদান করেছেন যা দর্শকদের মনে দাগ কেটেছে। তাদের অভিনয়ের কারণে, এই সিরিয়ালগুলি আরও জনপ্রিয় হয়েছে।

নিচে এই অভিনেত্রীদের চরিত্রগুলি সম্পর্কে কিছু বিস্তারিত তথ্য দেওয়া হল:

রুপাঞ্জনা মিত্র অনুরাগের ছোঁয়া সিরিয়ালে লাবণ্য সেনগুপ্ত চরিত্রে অভিনয় করেছেন। লাবণ্য একজন ধনী এবং সুন্দরী মহিলা যিনি তার সৎ বোন দীপাকে ঘৃণা করেন। তিনি দীপার জীবনকে নষ্ট করার জন্য সবকিছু করতে প্রস্তুত। কিন্তু সময়ের সাথে সাথে, লাবণ্য তার ভুল বুঝতে পারেন এবং দীপার সাথে ভালো বোন হন।

শ্রীমা ভট্টাচার্য গাঁটছড়া সিরিয়ালে দ্যুতি চরিত্রে অভিনয় করেছেন। দ্যুতি খড়ির দিদি যিনি খুবই শয়তান। তিনি খড়ির সাথে সবসময় ঝগড়া করেন। কিন্তু শেষ পর্যন্ত, দ্যুতি খড়ির সাথে ভালো বোন হন।

সম্পূর্ণা লাহিড়ী বাংলা মিডিয়াম সিরিয়ালে সুহানা চরিত্রে অভিনয় করেছেন। সুহানা একজন খুবই স্বার্থপর মহিলা যিনি তার বোন ইন্দিরার জীবনকে নষ্ট করার জন্য সবকিছু করতে প্রস্তুত। কিন্তু শেষ পর্যন্ত, সুহানা ইন্দিরার সাথে ভালো বোন হন

চন্দ্রেয়ী ঘোষ গৌরী এলো সিরিয়ালে শৈলমা চরিত্রে অভিনয় করেছেন। শৈলমা একজন খুবই চালাক মহিলা যিনি সবসময় তার নিজের স্বার্থের কথা ভাবেন। কিন্তু শেষ পর্যন্ত, শৈলমা তার ভুল বুঝতে পারেন এবং ইন্দিরার সাথে ভালো বোন হন।
এই অভিনেত্রীরা সবাই বাংলা সিরিয়ালের ইতিহাসে অমর হয়ে থাকবেন। তাদের অভিনয় দর্শকদের মনে দাগ কেটেছে।

Back to top button