বিনোদন

দূর থেকে পরিনীতিকে বিয়ের শুভেচ্ছা প্রিয়াঙ্কার, তবে কি বোনের বিয়েতে সত্যিই আসছেন না?

রোবারই রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন পরিণীতি চোপড়া। পরিণীতির বিয়ের সাজে সেজে উঠেছে উদয়পুরের লীলা প্যালেস। শুক্রবারই রাঘনীতির বিয়েতে অংশ নেওয়ার জন্য পৌঁছে গিয়েছে পরী ও রাঘবের পরিবারের লোকজন। তবে এখনো পর্যন্ত পরিণীতির তুতো বোন প্রিয়াঙ্কার আগমণের কোনো খবর নেই।
শোনা গিয়েছিল, প্রিয়াঙ্কা নাকি আসতে পারছেন না পরিণীতির বিয়েতে। আগে থেকেই নাকি বিশেষ কিছু কাজ রয়েছে পরিণীতির বিয়ের দিন। সেই ব্যক্তিগত কাজে নাকি আটকে পড়েছেন পিগি চপস। তবে আবার খবর ছিল শুক্রবার রাতেই নাকি আমেরিকা থেকে মেয়ে মালতিকে নিয়ে উদয়পুরের দিকে রওনা দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে সম্প্রতি প্রিয়াঙ্কার সোশাল মিডিয়া পোস্টেই, তার বিয়েতে অনুপস্থিতির জল্পনা বাড়ল।

শনিবারই সকাল সকাল ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা পরিণীতির উদ্দেশে লিখলেন, ‘আমি আশা করি, তুমি ঠিক এই ছবির মতো আজও খুব আনন্দে রয়েছো। তোমার গুরুত্বপূর্ণ দিনে অনেক ভালোবাসা রইল আমার ছোট্ট বোনু। ভালোবাসা নিও।’

প্রসঙ্গত, বিয়ে ভেঙেছে নিক জোনাসের ভাই জো জোনাসের। জোনাস পরিবারে এখন অশান্তির শেষ নেই। ভাসুরের বিয়ে ভাঙার ফলে কিছুচা হতাশ প্রিয়াঙ্কা চোপড়াও।

অন্যদিকে প্রিয়াঙ্কার তুতো বোন পরিণীতি চোপড়ার বিয়ের প্রস্তুতি শুরু। ২৪ সেপ্টেম্বরই উদয়পুর লেক প্যালেসে সাত পাকে বাঁধা পড়বেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। শোনা যাচ্ছে, পরিণীতির বিয়েতে নাকি হাজির থাকতে পারবেন না জামাইবাবু নিক জোনাস। তবে মেয়ে মালতিকে নিয়ে পরিণীতির বিয়েতে থাকবেন প্রিয়াঙ্কা।

Back to top button