বিনোদন

দূরত্ব ভুলে ‘দোস্তানা ২’তে ফিরছেন করণ জোহর ও কার্তিক আরিয়ান!

পরিচালক ও প্রযোজক করণ জোহর ও অভিনেতা কার্তিক আরিয়ানের মধ্যে ঝগড়ার বিষয়টি বলিউডে কারোই অজানা নয়। তবে নতুন খবর—ঝামেলা মিটিয়ে ফেলেছেন করণ-কার্তিক।

আনন্দবাজারের খবরে বলা হয়, ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘দোস্তানা’ ছবির সিক্যুয়েল পরিকল্পনা করার সময় কার্তিকের কথা ভেবেছিলেন করণ। ছবিটি নিয়ে কথাও এগিয়েছিল অনেক দূর। কিন্তু শেষ পর্যন্ত সরে দাঁড়িয়েছিলেন কার্তিক। তখন নিজেকে ‘তারকা’ তকমা দিয়ে বিপুল পারিশ্রমিক চেয়ে বসেছিলেন কার্তিক। এর ফলে তখন একসঙ্গে আর কাজ করা হয়ে ওঠেনি। অতীতের মন কষাকষি ভুলে এবার একসঙ্গে কাজ করবেন দুজন।

জানা গেছে, ‘দোস্তানা ২’ ছবির জন্য ফের আটঘাট বেঁধে নেমেছেন করণ ও কার্তিক। সাম্প্রতিক সময়ে একাধিক বার দুজনকে কথা বলতে দেখা গেছে । সম্প্রতি ‘সত্যপ্রেম কি কথা’ ছবির স্ক্রিনিংয়ের সময়ও একই প্রেক্ষাগৃহে উপস্থিত ছিলেন করণ জোহর ও কার্তিক। সময়ের সঙ্গে সঙ্গে বরফ গলছে তা এখন সত্যি।

বলিউডের একাধিক ‘তারকা’র সফল কেরিয়ারের নেপথ্যে তাঁর অবদান অনস্বীকার্য। অন্য জন বলিউডের উঠতি তারকা। অপরদিকে বলিউডে ২৫ বছর পূর্ণ করেছেন ধর্ম প্রোডাকশন্সের কর্ণধার করণ জোহর। বলিউডের একাধিক ‘তারকা’র সফল কেরিয়ারের নেপথ্যে তার অবদান রয়েছে।

Back to top button