বিনোদন

মিশকার সামনেই দীপাকে স্ত্রীর স্বীকৃতি দিল সূর্য, ‘অনুরাগের ছোঁয়া’তে দুর্ধর্ষ পর্ব

স্টার জলসার জনপ্রিয় ‘অনুরাগের ছোঁয়া’ সিরিজ চলছে পুরোদমে। শুধু গল্প নয়, সূর্য দীপাও সবার কাছে দারুণ জনপ্রিয়। কিন্তু এই দুজনের বিচ্ছেদ কেউ সহ্য করতে পারে না। তবে এবার দীপাকে স্বীকৃতি দেবে সূর্য।

সম্প্রতি দেখা গেছে, সূর্য এবং মিশকার স্যার দুজনকে নিমন্ত্রণ করে গেছে, স্যারের বাড়িতে যাওয়ার জন্য। একটি ছোট পার্টি ছিল. যেখানে স্যারের প্রতিটি ভালো ছাত্র ও তার জীবনসঙ্গী থাকবে। স্যার সূর্যকে তার সঙ্গীকে সাথে নিয়ে যেতে বললেন। কিন্তু দীপার সাথে তো বিচ্ছেদ কাকে নিয়ে যাবে? সে এমন অস্বস্তিকর পরিবেশে যেতে চায় না।

কিন্তু মিশকা তাকে জোর করে। মিশকার পীড়াপীড়িতে মিশকা-সূর্য ও সোনা-রূপা স্যারের ঘরে হাজির হয়। সবাই মনে করেন মিশকা ও সূর্য স্বামী-স্ত্রী। সবার এই ভুল ভাঙিয়ে দেয় সোনা-রূপা। অন্যদিকে স্যারের বাড়িতে ঘটে এক কান্ড। দারিদ্র্যের কারণে দীপা মানুষের বাড়িতে বাগানের কাজ করে। মালী কাজে ভুল করে। শেফ ভুলের জন্য ক্ষতিপূরণের কাজটি নেয়।

দীপা যে বাড়িতে কাজ করে সেই বাড়িতে সূর্যর স্যারের বাড়ি। রুপা এই বাড়িতে এসে অনুভব করে যে তার মা আছে। দীপা তাড়াতাড়ি কাজ শেষ করে চলে যেতে চাইলে মালিক তাকে তা করতে নিষেধ করে।

পরাগ এর সুযোগ নেয়, পরাগ অসভ্যতা করে। দীপা স্পষ্টভাবে পরাগকে হারায়। প্রতিশোধ নিতে চাওয়ায়, পরাগ সবার সামনে এনে বলে, “দীপা চুরি করেছে, আমি তাকে ধরেছি, তাই সে আমাকে আঘাত করেছে।” পরাগকে বলো, নারীকে স্পর্শ করার সাহস কি করে হয়? পরাগ জিজ্ঞাসা করে কে হয় তোমার? তখন সূর্য বলে, দীপা আমার স্ত্রী। এরপর কি হয়, তা দেখার জন্য চোখ রাখতে হবে আগামী পর্ব গুলোতে।

Back to top button