বিনোদন

দিল্লিতে প্রবল বন্যা, আটকে গেল জাহ্নবী কাপুরের ‘উলাঝ’-এর শুটিং

স্মরণকালের সবচেয়ে বড় বন্যায় বিপর্যস্ত ভারতের রাজধানী নয়াদিল্লি। অতিবৃষ্টির পর যমুনা নদীর জল বেড়ে তা শহরে ঢুকে পড়েছে। আর এ বন্যার জলে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে দিল্লিতে। এ অবস্থায় শহরটিতে হতে যাওয়া অনেক সিনেমার শুটিং বাতিল করা হয়েছে। সে তালিকায় রয়েছে জাহ্নবী কাপুরের নতুন সিনেমা উলাঝও।

জানা যায়, আগামী ২১ জুলাই মুক্তি পাবে জাহ্নবী কাপুর ও বরুণ ধাওয়ান অভিনীত ছবি ‘বাওয়াল’। আর এরই মধ্যে পরবর্তী ছবি ‘উলাঝ’ এর শুটিং শুরু করে দিয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। ১০ জুলাই দিল্লিতে নতুন সিনেমার শুটিং করার কথা ছিল। কিন্তু, সেখানকার বন্যা পরিস্থিতির জন্য আপাতত পিছিয়ে গেল শুটিংয়ের কাজ।

ভারতীয় গণমাধ্যম এপিবি আনন্দের খবরে বলা হয়, পুরানো দিল্লি, লালকেল্লা, কুতুব মিনার, অন্যান্য স্মৃতিস্তম্ভ, লাজপত নগর বাজার এবং দিল্লির বিভিন্ন এলাকায় শুটিং-এর কথা ছিল। দক্ষিণ দিল্লিতেও শুটিং করার পরিকল্পনা ছিল। কিন্তু বন্যার কারণেই তা বাতিল করতে হল।

আগস্ট মাসের মাঝামাঝি ফের সেখানে গিয়ে শুটিং-এর কথা ভাবছে ছবির টিম।

‘উলাজ’ ছবিটি একটি স্টাইলাইজড আন্তর্জাতিক থ্রিলার। জাহ্নবী কাপুরের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন গুলশান দেবাইয়া, এবং রোশন ম্যাথু, রাজেশ তাইলাং, মেইয়াং চ্যাং, শচীন খেদেকর, রাজেন্দ্র গুপ্ত এবং জিতেন্দ্রসহ বলিউডে বেশ কিছু পরিচিত মুখ।

Back to top button