বিনোদন

দিনে দিনে বাড়ছে দুর্ব্যবহার, কেরিয়ারে লালবাতি! বড় বিপাকে পড়লেন তৃণা সাহা

অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) সম্প্রতি তার আচরণের জন্য সমালোচিত হচ্ছেন। তিনি টলিউডের প্রথম সারির অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) সঙ্গে বিবাদে জড়িয়েছেন। এই বিবাদের জেরে তৃণাকে সিনেমা থেকে বাদ দেওয়ারও গুঞ্জন রয়েছে।

তৃণা এবং সোহিনী দুজনেই ক্যামেলিয়া প্রোডাকশন প্রযোজিত ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এই সিরিজে কাজ করার সময়ই তাদের মধ্যে বিবাদ শুরু হয়। জানা গেছে, সোহিনীকে কিছু বিশেষ সুবিধা দেওয়া হচ্ছিল যেগুলো তৃণাও দাবি করেছিলেন। কিন্তু না পাওয়ায় তৃণা বিরক্ত হয়েছিলেন।

এই বিবাদ এতটাই বাড়াবাড়ি হয়ে যায় যে তৃণাকে সিরিজ থেকে বাদ দেওয়ার কথাও ভাবা হয়। তবে পরে তৃণা প্রযোজনা সংস্থার সঙ্গে মিটমাট করেন এবং সিরিজে অভিনয় চালিয়ে যান।

তবে তৃণার আচরণে কলাকুশলীরাও বিরক্ত। তারা অভিযোগ করেছেন যে তৃণা বিনা কারণে তাদের উপর রাগ দেখান এবং তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। তাই আগামীতে তৃণাকে কোনো কাজ দেওয়ার আগে প্রযোজক পরিচালকরা চিন্তাভাবনা করছেন।

এর আগে ‘গভীর জলের ফিশ’ সিরিজেও তৃণার ব্যবহার বিতর্কের সৃষ্টি করেছিল। তাই সিরিজের দ্বিতীয় সিজনে তার থাকা নিয়ে দেখা দিয়েছে দোলাচল।

তৃণার আচরণের কারণে তার কেরিয়ারে বড় বিপদ এসে দাঁড়িয়েছে। যদি তিনি তার আচরণ না বদলান তাহলে তিনি টলিউড থেকে হারিয়ে যেতে পারেন।

Back to top button