বিনোদন

তৈরি হচ্ছে ‘থ্রি ইডিয়টস ২’? খবরের আসল সত্যিটা জানালেন পর্দার রাজু রস্তোগি

২০০৯ সালে মুক্তি পাওয়া ছবি। এখনো সেই ছবির স্মৃতি অমলিন দর্শকের মনে। রাজকুমার হিরানি পরিচালিত ছবি ‘থ্রি ইডিয়টস’। আমির খান, মাধবন ও শরমন জোশী অভিনীত এই ছবি রাজ করেছিল বক্স অফিসে। পাশাপাশি সমালোচকদের প্রশংসাও অর্জন করেছিল চেতন ভগতের গল্প ‘ফাইভ পয়েন্ট সামওয়ান’ অবলম্বনে তৈরি এই ছবি। ছবিতে অভিনয় করেছিলেন কারিনা কাপুর খান, বোমান ইরানির মতো অভিনেতারাও। তার পরে কেটে গিয়েছে এক যুগেরও বেশি সময়। গত কয়েক মাস ধরেই চর্চায় ‘থ্রি ইডিয়টস’ ছবির সিক্যুয়েল। জনপ্রিয় এই ছবির সিক্যুয়েল কি আদৌ তৈরি হবে? সেই প্রশ্ন নিয়েই জল্পনা এখন বলিপাড়ার অন্দরে।

সম্প্রতি ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল নিয়ে মুখ খুললেন অভিনেতা শরমন। পর্দার রাজু রাস্তোগি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, দ্বিতীয় ছবির গল্প নিয়ে বেশ কিছু ভাবনা আছে তাদের। শরমনের কথায়, আমরা এর আগেও ভাবনাচিন্তা করেছি, একধিক বার আলোচনাও করেছি। আসলে রাজকুমার হিরানি শুধুমাত্র সিক্যুয়েল বানানোর জন্যই ‘থ্রি ইডিয়টস ২’ বানাতে চান না। এর আগেও তো তিনি সফলভাবে সিক্যুয়েল বানিয়েছেন। গল্পটাই সেখানে প্রাধান্য পায়। গুণগত মান নিয়ে একেবারেই আপস করতে চান না রাজকুমার স্যার। আমরা তাই আশা করে বসে আছি, এক বার গল্পটা চূড়ান্ত হয়ে গেলেই ছবির কাজ শুরু হয়ে যাবে।

গত মার্চ মাসে নিজের একটি ছবির প্রচারে আমির ও মাধবনকে সঙ্গে নিয়ে একটি ভিডিও শুট করেছিলেন শরমন। সেই ভিডিও থেকেই জল্পনা শুরু হয় ‘থ্রি ইডিয়টস ২’ নিয়ে। তার পরে করিনা ও বোমানও সমাজমাধ্যমের পাতায় ভিডিও পোস্ট করেন শরমনকে জবাব দিতে। ‘থ্রি ইডিয়টস’ মুক্তি পাওয়ার এত বছর পরেও ছবির তারকাদের সমীকরণ দেখে আরো উৎসাহী দর্শক ও অনুরাগীরা। ছবির সিক্যুয়েল তৈরি হলে যে সাফল্য অর্জন করতে যে বিশেষ কাঠখড় পোড়াতে হবে না, তাও স্পষ্ট তাদের উদ্দীপনা দেখেই।

Back to top button