বিনোদন

টোটা রায়চৌধুরীর স্ত্রী রূপ হার মানাবে যেকোনও টলিউড নায়িকাকে! দেখেনিন একঝলকে

টলিউডের অভিনেতা টোটা রায় চৌধুরী আজ সারা দেশে পারফর্ম করছেন। করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিতে চন্দন চ্যাটার্জির ভূমিকায় তাকে জাতীয় খ্যাতি এনে দেয়। তার বয়স চল্লিশের বেশি। তবে দিন দিন তার আকর্ষণ বাড়ছে। অনেক মহিলা তাদের 50 এর কাছাকাছি আসার সাথে সাথে উত্তেজিত হন। কিন্তু হৃদয়ে তার স্ত্রী শর্মিলী রায় চৌধুরীযার সৌন্দর্য টলিউড নায়িকাদের হার মানাবে।

টোটা 90 এর দশকে এই শাখায় তাদের কার্যক্রম শুরু করে। দুরন্ত প্রেম ছিল তার প্রথম ছবি। তিনি বেশ কয়েকটি ছবিতে সহায়ক চরিত্র এবং খলনায়ক হিসাবে উপস্থিত হয়েছেন। বেশ কিছু ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছেন। তার আসল নাম পুষ্পরাগ রায় চৌধুরী। এই নামেই তিনি এখন বলিউড সিনেমায় পরিচিত।

টোটা রায়চৌধুরীকে স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকের রোহিত সেনের ভূমিকায় দেখে কার্যত ৮ থেকে ৮০, সব বয়সের মহিলারাই মুগ্ধ হয়েছেন। এই বয়সেও টোটা অনেক নারীর কাছ থেকে বিয়ের প্রস্তাব পান। কিন্তু সে বিবাহিত। তার স্ত্রী শর্মিলী রায়চৌধুরীর সৌন্দর্য টলিউড নায়িকার সাথে তুলনীয়। শর্মিরির সাথে টোটার সুখী দাম্পত্য জীবন ছিল।

রোহিত সেনের শ্রীমতী'কে চেনেন? টোটা রায়চৌধুরীর স্ত্রীর সৌন্দর্যে মুগ্ধ হবেন  - Do you Know Tota Roy Choudhury's wife Sharmili? On screen Rohit Sen's  real life partner is too beautiful ...

শর্মিলী ও টোটা ২০০৫ সালে বিয়ে করেন। বিয়ের আগ পর্যন্ত তাদের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল। টালিউড অভিনেত্রীদের সঙ্গে দীর্ঘদিন কাজ করা টোটা বিয়ের আগেই শর্মিলির প্রতি আকৃষ্ট হয়েছিলেন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। টোটা তার স্ত্রী এবং মেয়েকে নিয়ে একটি সুখী সংসার শুরু করে। টোটা আজ বং ক্রাশ সিরিজ, ওয়েব সিরিজ এবং বলিউডে আত্মপ্রকাশের জন্য ধন্যবাদ। আসলে, তবে, সে কেবল তার স্ত্রীর উপর নির্ভর করে।

টোটা আর শর্মিলি যে কেউ দেখেছে সে জানে তাদের বন্ধন। তুতার বন্ধুরা বলে যে তারা একে অপরের জন্য তৈরি। তার একমাত্র মেয়ে মরিগাকোশি। কাজের বাইরে তুতা একজন সত্যিকারের পারিবারিক মানুষ। থোটার বলিউডে অভিষেক নিয়ে মেয়ে ও স্বামী দুজনেই খুব উচ্ছ্বসিত। শর্মিলি একবার 150 বান্ধবীর সাথে “রকি উলরানি কি প্রেম কাহানি” দেখেছিলেন।

Back to top button