বিনোদন

টাইগারের প্রশংসায় দিশা, তবে কি আবার নতুন করে প্রেম শুরু?

একসময় বলিপাড়ায় টাইগার শ্রফ ও দিশা পাটানির প্রেম নিয়ে কানাঘুষা শোনা যেত। পর্দার বাইরে বাস্তব জীবনেও তাদের রসায়ন ছিল চোখে পড়ার মতো। কখনো কফি ডেট, কখনো আবার লাঞ্চ ডেট। আলোচিত এই জুটির এক ঝলক দেখা পেতে হুড়োহুড়ি পড়ে যেত নগরীতে।

জনসমক্ষে কখনো নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার ও দিশা। তবে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতা দেখলেই বোঝা যেত, একে অপরকে বেশ পছন্দ করতেন। বছর খানেক আগে দুই অভিনেতার বিচ্ছেদের কানাঘুষা শোনা যায়। এমনকি এক অনুষ্ঠানে এসে নিজেকে সিঙ্গেল বলেও ঘোষণা করেন টাইগার। তার বছর খানেক পর ফের ‘কাছাকাছি’ দুই প্রাক্তন। সামাজিক যোগাযোগ মাধ্যমে টাইগারকে প্রশংসায় ভরালেন দিশা।

অভিনয় তো এতদিন করেছেনই, এবার গান গাওয়ার দিকেও ঝুঁকেছেন টাইগার। সম্প্রতি মুক্তি পেয়েছে তার প্রথম গান ‘লভ স্টিরিয়ো অ্যাগেইন’। আন্তর্জাতিক শিল্পী অ্যাডওয়ার্ড মায়ার সুরে এই গান গেয়েছেন টাইগার। সেই গানের মিউজিক ভিডিও থেকে টাইগারের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে দিশা লেখেন, ‘এমন কিছু কি আছে, যেটা তুমি করতে পারো না?’ ‘বন্ধু’র প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। দিশার সোশ্যাল মিডিয়া পাতাতেই মিলল তার প্রমাণ।

চলতি মাসের প্রথম দিকে দিল্লিতে একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল টাইগার ও দিশাকে। সেখানেও একে অপরের সঙ্গেই পুরো সময়টা কাটিয়েছিলেন তারা। এমনকি একই বিমানে করে মুম্বাই থেকে দিল্লি পাড়ি দিয়েছিলেন একসময়ের চর্চিত এই যুগল।

টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা চলাকালে শ্রফ পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছিল দিশার। বিশেষ করে টাইগারের মা ও বোনের সঙ্গে খুব ভালো সম্পর্ক অভিনেত্রীর। এ জুটির বিচ্ছেদের খবর পাওয়ার পরও শোনা গিয়েছিল, আয়েশা ও কৃষ্ণার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি দিশা। টাইগারের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছিলেন অভিনেত্রী। সেই বন্ধুত্বের খাতিরেই কি এই প্রশংসা? নাকি সত্যিই নিজেদের প্রেমকেই আরও একবার সুযোগ দিচ্ছেন টাইগার ও দিশা? এ নিয়ে ভক্তদের জল্পনার শেষ নেই।

Back to top button